রাজ্য

‘গোরুর গাড়িতে হেডলাইট, আর স্যান্ডো গেঞ্জিতে বুক পকেট লাগলেই মমতা সেদিন প্রধানমন্ত্রী হবেন’

Suvendu Adhikari : ‘গোরুর গাড়িতে হেডলাইট, আর স্যান্ডো গেঞ্জিতে বুক পকেট লাগলেই মমতা সেদিন প্রধানমন্ত্রী হবেন’ - West Bengal News 24

আসন্ন উপনির্বাচনকে কেন্দ্র করে চলছে প্রচারের লড়াই। প্রচারের সভা থেকে চলছে একে অন্যকে আক্রমণ, কটাক্ষের পালা। এবার এই প্রচার মঞ্চ থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) আক্রমণ করতে শোনা গেল বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) গলায়।

বাংলা জয়ের পর, এবার দিল্লী জয়ের টার্গেটে এগোচ্ছে তৃণমূল শিবির। সেই মর্মে ত্রিপুরা, গোয়া এবং উত্তরপ্রদেশেও ঘাসফুল ফোটানোর পরিকল্পনা করছে সবুজ শিবির। আর মুখ্যমন্ত্রীর এই প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্নকেই ব্যাঙ্গ করলেন শুভেন্দু অধিকারী।

খড়দার রুইয়া ৫৬ নম্বর বাস স্ট্যান্ডে আয়োজিত এক সভায় মঙ্গলবার সন্ধ্যায় দলীয় প্রার্থী জয় সাহার সমর্থনে উপস্থিত হয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেই সভায় সেইসঙ্গে উপস্থিত ছিলেন প্রার্থী জয় সাহা, সাংসদ অর্জুন সিং, রুদ্রনীল ঘোষ, সন্ময় বন্দ্যোপাধ্যায়-সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।

আরও পড়ুন : কালীপুজোয় কখন ফাটাতে পারবেন বাজি? সময় ধার্য করল রাজ্য

সেই সভা থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘যেদিন গরুর গাড়িতে হেডলাইন থাকবে, আর স্যান্ডো গেঞ্জিতে যেদিন বুক পকেট লাগানো হবে, সেইদিন মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হবেন’। বিজেপি বিধায়কের এমন মন্তব্যে হেসে ওঠেন সেখানে উপস্থিত সকলেই।

এখানেই শেষ নয়, বাংলাদেশ ইস্যুতে মুখ্যমন্ত্রীর নীরবতা নিয়ে প্রশ্ন তুলে শুভেন্দু বলেন, ‘উনি তো কথায় কথায় ট্যুইট করে থাকেন। গাজ়ায় বোম পড়লে, উনি মিছিলও বের করেন। তাহলে এখন বাংলাদেশের বিষয়ে নিয়ে কেন নির্বাক দর্শকের ভূমিকায় রয়েছেন? বলছেন, কেন অকারণে ঝগড়া করতে যাবেন? এই আচরণের জবাব দিতে হবে ভোটের মেশিনে’।

সুত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button