বলিউড

পঞ্জাবে ভোটে লড়বেন সোনু সুদ? অবস্থান স্পষ্ট করলেন নিজেই

Sonu Sood : পঞ্জাবে ভোটে লড়বেন সোনু সুদ? অবস্থান স্পষ্ট করলেন নিজেই - West Bengal News 24

আগামী বছর ভোট পাঞ্জাবে। শোনা যাচ্ছিল, সেখানে নাকি লড়বেন সোনু সুদ। কিন্তু নাহ্‌, জল্পনায় জল ঢাললেন ৪৮ বছরের অভিনেতা নিজেই। সেই ভোটে লড়বেন সোনু সুদের বোন মালবিকা সুদ। আজ নিজেই সেই কথা ঘোষণা করলেন সোনু। পাঞ্জাবের মোগায় বসে। তবে কোন দলের হয়ে লড়বেন, তা কিন্তু জানা যায়নি।

দিন কয়েক আগে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী চরণজিত্‍ সিং চান্নির সঙ্গে দেখা করেন সোনু সুদ। তখনই কানাঘুষো শুরু হয়। তবে কি এবার ভোটে লড়বেন এই অভিনেতা-সমাজকর্মী। যদিও তাঁর রাজনীতিতে যোগদানের খবর অনেকদিন আগে থেকেই শোনা যাচ্ছে। বারবারই বলা হয়েছে, তিনি বোধ হয় এবার রাজনীতিতে নামবেন। সোনু বারবার নিজেকে দূরে সরিয়ে রেখেছেন।

আরও পড়ুন : ক্যাটরিনার বিয়ের দাওয়াত পাননি দুই প্রাক্তন সালমান ও রণবীর!

এর আগে আপ প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করেন সোনু। তখন একাংশ বলতে শুরু করে, আপ-এ যোগ দেবেন সোনু। মহারাষ্ট্রে তাঁর কাঁধেই দায়িত্ব চাপাতে চায় আপ। সেই জল্পনায় জল ঢালেন কেজরি এবং সোনু দু’‌জনেই। কেজরিওয়াল বলেন, দিল্লির স্কুল পড়ুয়াদের জন্য প্রকল্প ‘‌দেশ কা মেন্টর’‌-এর দূত করা হয়েছে সোনুকে। সেই নিয়েই আলোচনা চলেছে দু’‌জনের।

সোনুও জানিয়ে দেন, আপাতত রাজনীতিতে আসছেন না তিনি। তাঁর সমাজসেবার সঙ্গে রাজনীতির যোগ নেই। কোভিড আবহে লকডাউনের সময় সাধারণ মানুষের কাছে, বিশেষত পরিযায়ী শ্রমিকদের কাছে ‘‌মসিহা’‌ হয়ে উঠেছেন সোনু। বহু পরিযায়ী শ্রমিক, পড়ুয়াদের নিজের ঘরে ফিরিয়েছেন পকেট থেকে টাকা খরচ করে। বাস, ট্রেনের টিকিটের ব্যবস্থা করেছেন। বহু কোভিড রোগীর জন্য অক্সিজেনেরও ব্যবস্থা করেছেন।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button