টলিউড

কারণে-অকারণে কাঁদতাম: নুসরাত

Nusrat Jahan: কারণে-অকারণে কাঁদতাম: নুসরাত - West Bengal News 24

টালিউডের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান বছর জুড়েই ছিলেন বেশ আলোচনায়। কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়েই ছিলেন বেশ চর্চিত ছিলেন তিনি। সম্প্রতি এক রেডিওর শোতে সঞ্চালনা করছেন তিনি। সেখানেই এসে জানালেন তার নানা অজানা কথা।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কটাক্ষের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে। তার ব্যক্তিগত জীবনের সব ঘটনায় কীভাবে যেন প্রকাশ্যে চলে আসে আর তাতেই শোরগোল লেগে যায় নেটপাড়ায়।

‘ইশক উইথ নুসরাত’ অনুষ্ঠানে একাধিক তারকার সাক্ষাৎকার নিয়েছেন নুসরাত। কিন্তু এবারে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। আর সেকথা জানাতে গিয়ে নুসরাত বলেন, ‘আমি যাই করি না কেন তা নিয়ে নেটদুনিয়া তোলপাড় হয়ে যায়। কারণে অকারণে কাঁদতাম। কারণে অকারণে খুশি হতাম।

যে স্টেবল মাইন্ডেড নুসরাত জাহানকে লোকে এতদিন ধরে চিনত, তাকে তারা একটু উন্মাদ ভাবতে শুরু করেছিল। আমি সত্যিই কোনও ভুল করিনি। আমার জীবন, আমি সিদ্ধান্ত নিয়েছি। সেটা বোল্ড তোমাদের লাগতে পারে। কিন্তু এই সিদ্ধান্ত নিতেই হত।’

আরও পড়ুন: হরমোনের কারণে নাক বড় হয়ে গিয়েছিল নুসরাতের

ভালোবেসে তুরস্কে যেয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেন ব্যবসায়ী নিকিল জৈনের সঙ্গে। বছর যেতে না যেতেই সেই সম্পর্কে আসে ভাঙ্গন। অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের থেকে আলাদা হতে চেয়ে কলকাতার আলিপুর আদালতে মামলা করেন নিখিল। নুসরাত জানিয়ে দেন তুরস্কে হওয়া তার ও নিখিলের বিয়ে ভারতে বৈধ নয়। কারণ এ দেশে ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি।

এসব কাহিনীর মাঝেই প্রকাশ হয় যে নুসরাত সন্তানসম্ভবা। নিখিল জানিয়ে দেন, তিনি সন্তানের পিতা নন। তাহলে কে নুসরাতের সন্তানের বাবা? সে প্রশ্ন ওঠে।

নুসরাতের সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম শোনা যায়। পরে যশের নামই ছেলের বাবা হিসেবে নথিভূক্ত করান নুসরাত। এখন ছেলেকে নিয়ে যশের সঙ্গে ভালো রয়েছেন অভিনেত্রী।

তবে পুরনো সময়ের কথা বলতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন। নিজের এই নতুন ভিডিওতে নুসরাত বলেন ‘পুরানো ভুল থেকে শিক্ষা নাও। একই ভুল আবার কোরো না। ভালোবাসা বা জীবনে সাহসী হও। শুধু ট্রোলড না হওয়ার চেষ্টা করো।’

 

আরও পড়ুন ::

Back to top button