টলিউড

৩ দিনে ১ কোটি ৫৫ লক্ষ আয় দুই সিনেমার!

Tollywood : ৩ দিনে ১ কোটি ৫৫ লক্ষ আয় দুই সিনেমার! - West Bengal News 24

অতিমারির তৃতীয় ঢেউয়ের পর গতবছর ডিসেম্বরে মুক্তি পায় দেবের ছবি ‘টনিক’। সেই ছবির হাত ধরে বেশ কয়েকমাস পরে হলমুখী হল দর্শক। কিন্তু ফের ২০২২-র জানুয়ারিতে বাড়তে থাকে সংক্রমণ ফলে অতিমারির কারণে পিছিয়ে যায় বেশ কয়েকটি ছবির রিলিজ।

এরপর ফেব্রুয়ারির শুরুতেই মুক্তি পায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় প্রযোজিত পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের ছবি ‘বাবা বেবি ও’ এবং সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’।

ফেব্রুয়ারিতে সিনেমাহলে দর্শক সংখ্যা ৫০ শতাংশ থেকে বাড়িয়ে ৭৫ শতাংশ করে রাজ্য সরকার। রাজ্য সরকারের এই সিদ্ধান্তে আশার আলো দেখেন প্রযোজক ও সিনেমা হল মালিকরা।

শনিবার সবস্বতী পুজোর দিনে নন্দনে ও নবীনায় হাউসফুল ছিল বাবা বেবি ও ছবির শো। সিনেমাহলে দর্শকদের ধন্যবাদ জানাতে হাজির হয়েছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়, অরিত্র মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত ও শোলাঙ্কি রায়।

সিনেমা হলে এসে বাংলা সিনেমা দেখার অনুরোধ করেন যিশু। অন্যদিকে ছবির প্রচারের সময় থেকেই পর্দার কাকাবাবু অর্থাৎ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সবাইকে অনুরোধ করেছেন, হলে এসে এই ছবি দেখার জন্য।

তিন দিনে দুই ছবির বক্স অফিস রিপোর্ট দেখে বোঝাই যাচ্ছে, তাঁদের এই অনুরোধ রেখেছেন দর্শকেরা।

সোমবার শিবপ্রসাদ মুখোপাধ্যায় সোশ্যাল সাইটে লেখেন, ‘ধন্যবাদ দর্শক। ধন্যবাদ আপনাদের সকলকে। মহামারীর আগে উইন্ডোজের রিলিজ হওয়া সিনেমা ছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’।

মাত্র ১২ দিন বক্স অফিসে চলেছিল। অরিত্র মুখোপাধ্যায়, জিনিয়া সেনের টিম সেই সিনেমার সাথে যুক্ত ছিল। ৭২ লাখ টাকার ছবি এক সপ্তাহতেই ৯৫ লক্ষ টাকার ব্যবসা করেছিল। মহামারী কাটিয়ে উইন্ডোজের নতুন সিনেমা বাবা, বেবি ও… মুক্তি পেয়েছে ৪ঠা ফেব্রুয়ারি। দর্শক, আবার ধন্যবাদ আপনাদের এবং টিম বাবা বেবি ও… তাদেরকেও।

আরও পড়ুন: অভিরূপের সঙ্গে দুবাই সফরে শ্রাবন্তী

৮৮ লক্ষ টাকার সিনেমা মাত্র তিন দিনেই ৫৫ লক্ষ টাকার ব্যবসা করেছে। প্রযোজক হিসেবে এইটুকু বলতে পারি যে অরিত্র এবং তোমার টিম তোমরা যেমন ভাবে দর্শককে হলমুখী করেছে তেমনি ভাবে এই দুর্দিনেও প্রযোজকের ঘরে টাকা ফেরত আনতে পেরেছো।

বুক মাই শো-এর রেটিং ৮৫% এবং আইএমডিবি রেটিং ৮.২। প্রযোজক হিসেবে আমার এবং নন্দিতা রায়-এর তরফ থেকে তোমাদের জন্য অনেক শুভেচ্ছা। আবারও ধন্যবাদ সমস্ত দর্শককে। বাবা বেবি ও… দেখুন আশা করি ভাল লাগবে।’

অন্যদিকে কাকাবাবুর প্রত্যাবর্তন ছবির প্রযোজক মহেন্দ্র সোনি টুইটে লেখেন, ‘১ কোটি ছাড়িয়ে গেল তিন দিনে’।

নিচে লেখা কেমন লাগল? যদিও কার উদ্দেশে তিনি কেমন লাগল লিখেছেন তা পরিষ্কার নয় তবে তাঁর টুইটে এটা পরিষ্কার যে কাকাবাবুর প্রত্যাবর্তন ৩ দিনে ব্যবসা করেছে এক কোটি টাকা।

সবমিলিয়ে বাংলা সিনেমা যে দুর্দিন কাটিয়ে নতুন সূর্যোদয় দেখছে তা আর বলার অপেক্ষা রাখে না।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button