জাতীয়

উন্নয়ন কাজের জন্য ঘুষ চেয়েছিলেন ৪ বিজেপি কাউন্সিলর!

উন্নয়ন কাজের জন্য ঘুষ চেয়েছিলেন ৪ বিজেপি কাউন্সিলর! - West Bengal News 24

একটি নিউজ চ্যানেল দ্বারা পরিচালিত স্টিং অপারেশনের পরে বিজেপি দুর্নীতির অভিযোগে দিল্লির মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের চার কাউন্সিলরকে বহিষ্কার করেছে।

বিজেপির দিল্লি ইউনিটের সভাপতি আদেশ গুপ্তা 15 এপ্রিল কাউন্সিলর অমরলতা সাংওয়ান (তিমারপুর ওয়ার্ড), সরোজ গুপ্ত (ত্রিলোকপুরী), অতুল কুমার গুপ্ত (কোন্ডলি) এবং রাধা দেবী (মঙ্গোলপুরী) কে দল থেকে বহিষ্কার করেছেন।

দিল্লি বিজেপির মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর বলেছেন যে সরোজ সিংয়ের স্বামী শের সিং এবং রাধা দেবীর স্বামী রাজু রানাকেও দল থেকে বহিষ্কার করা হয়েছে, কারণ তারা দুজনেই স্টিং অপারেশনে উপস্থিত হয়েছিল।

উল্লেখ্য, স্টিং অপারেশনে দেখা গেছে, নেতারা তাদের ওয়ার্ডে পৌর কর্পোরেশনের কাজ করিয়ে দেওয়ার জন্য টাকা দাবি করছেন। দলের পক্ষ থেকে বলা হয়েছে, নেতার বিরুদ্ধে দুর্নীতির ‘স্পষ্ট’ অভিযোগ সামনে এসেছে।

দিল্লি বিজেপি সভাপতির বহিষ্কার আদেশ অনুসারে, “বিজেপির সংবিধান অনুযায়ী, আপনার প্রাথমিক সদস্যপদ অবিলম্বে বাতিল করা হয়েছে এবং আপনাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।”

আদেশে বলা হয়েছে যে বিজেপি দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল রয়েছে। উল্লেখ্য, বিজেপি গত বছর দুর্নীতির অভিযোগে তিনজন সদস্যকে বরখাস্তও করেছিল।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button