বলিউড

ভয়ানক রূপে কিয়ারা !

চোখ বড় বড় করে তাকিয়ে আছেন কিয়ারা আদভানি। চাহনিতে আতঙ্ক, ভয় স্পষ্ট। এর মধ্যে দেখা গেল, তার চুলের ভেতর দিক থেকে কপালের এসে থামলো কিছু আঙুল। বিদঘুটে সেই হাতসমেত কিয়ারাকে দেখে ভয় পাচ্ছেন দর্শকেরা।

কার হাত কিয়ারার মাথায়? তিনি কি ভূত হয়ে গেছেন? নাকি তাকে ভূতে ধরেছে? এ রকম নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। উত্তর পাওয়া যাবে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমা দেখার মাধ্যমে। কারণ কিয়ারার এই রূপ মূলত সিনেমাটির মোশন পোস্টারে দেখা গেছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) প্রকাশিত হয়েছে এই মোশন পোস্টার। এতে কেবল কিয়ারাকেই দেখা গেছে। অভিনেত্রী তার ইনস্টাগ্রামে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘রীতের সঙ্গে পরিচিত হও। বোকা হবে না, সে খুব একটা মিষ্টি নয়।’

কিয়ারার অ্যাকাউন্ট থেকে মাত্র পাঁচ ঘণ্টায় এই মোশন পোস্টার ভিডিওতে ভিউ হয়েছে সাড়ে ১৪ লাখের বেশি। হাজার হাজার মন্তব্যে ভক্তরা তাদের অনুভূতিও প্রকাশ করেছেন।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল সাইকোলজিক্যাল হরর সিনেমা ‘ভুল ভুলাইয়া’। এতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার, আমিশা প্যাটেল, বিদ্যা বালান, পরেশ রাওয়াল, রাজপাল যাদব প্রমুখ।

দীর্ঘ ১৫ বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল। ‘ভুল ভুলাইয়া ২’ নির্মাণ করেছেন আনিস বাজমি। এতে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি, টাবু প্রমুখ। আগামী ২০ মে সিনেমাটি মুক্তি পাবে।

আরও পড়ুন ::

Back to top button