বলিউড

অদ্ভুদ পোশাক পরে ভাইরাল অভিনেত্রী!

অদ্ভুদ পোশাক পরে ভাইরাল অভিনেত্রী! - West Bengal News 24

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে।

তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজ-পোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো পোশাক বিতর্কে উরফি।

সম্প্রতি আবারো অদ্ভুত স্টাইলে ক্যামেরার সামনে হাজির হয়েছেন অভিনেত্রী। যার জন্য নেটনাগরিকদের একাংশের মাঝে আবারো কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। এমনকি নেটিজেনদের একাংশের দাবি, তিনি এবার শালীনতার সমস্ত সীমা পার করে গিয়েছেন।

সম্প্রতি যে পোশাকের জন্য তিনি ভাইরাল হয়েছেন, তা দেখে রীতিমতো কপালে হাত নেটিজেনদের। তবে এবার নেটিজেনদের পাশাপাশি অভিনেত্রীর অনুরাগীরাও রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন তার এই সমস্ত কাণ্ডকারখানা জন্য।

এই মুহূর্তে অভিনেত্রীর যে লুক ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে কয়েক টুকরো কাগজ দিয়েই নিজের পোশাক বানিয়ে নিয়েছেন উরফি। সাথে পায়ে পরেছিলেন হালকা গোলাপি রঙের হাইহিল। হালকা মেকাপে, চুল খোলা রাখলেও সামনের দিকটায় স্টাইল করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

সম্প্রতি এই সাজেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে হাজির হয়েছেন উরফি। তার এই লুক শেয়ার হওয়ার সাথে সাথেই, তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে নেটনাগরিকদের মাঝে। তবে এবার নেতিবাচক মন্তব্যের পরিমাণ আগের তুলনায় অনেকটাই বেশি। বেশিরভাগ নেটনাগরিক বিরক্তি প্রকাশ করেছেন অভিনেত্রীর এই সাজ দেখে।

তবে এই সমস্ত ট্রোলিং কিংবা কটাক্ষ নতুন কোন বিষয় নয় অভিনেত্রীর কাছে। প্রায়ই এমন ধরনের ঘটনার সম্মুখীন হন তিনি। এই সমস্ত বিষয়ে পাত্তা দিতে নারাজ উরফি জাভেদ। তার একটাই লক্ষ্য তিনি বড় কিছু করবেন জীবনে।

আর তার জন্য তিনি প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যান। তিনি নতুন নতুন সাজে নিজেকে তুলে ধরতে চান সকলের সামনে। তাতে কে কি বলল! সেই ব্যাপারে তিনি এতটুকুও কান দিতে নারাজ। তার লক্ষ্য তিনি নিজেকে প্রমাণ করবেন।

উরফি নিজের মর্জি মাফিক কাজ করতেই স্বচ্ছন্দ। কারণে অকারণে চর্চায় থাকতে পছন্দ করেন তিনি। প্রায়ই অভিনেত্রী স্পষ্ট, বিতর্কিত মন্তব্য করে থাকেন, যার জন্য তার উপর থেকে নজর সরাতে নারাজ মিডিয়াও। নিজের এই সমস্ত কাণ্ডকারখানার জন্যই তিনি বেশি পরিচিত নেটিজেনদের মাঝে। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সাথে নিজের মনের কথাও ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে।

একটা সময় তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন, সেই কথাও একটি ভিডিওর মাধ্যমে বলতে শোনা গিয়েছিল তাকে। এমনকি তারপর তার ঘুরে দাঁড়ানোর গল্পও তিনি জানিয়েছিলেন তার অনুরাগীদের। তবে শেষে এটা বলাই যায়, উরফি মানে বিতর্ক, বিতর্ক মানেই উরফি।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button