বলিউড

পোশাক পরিবর্তনের কক্ষে শারীরিক সম্পর্ক করতেন সিদ্ধার্থ!

পোশাক পরিবর্তনের কক্ষে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন বলে জানিয়েছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। এ ছাড়া স্বীকার করেছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানির সঙ্গে প্রেম করছেন তিনি।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এসে এসব কথা বলেন সিদ্ধার্থ। বলিউড পরিচালক ও প্রযোজক করণ জোহর সঞ্চালিত অনুষ্ঠানে সিদ্ধার্থের সঙ্গে অতিথি হিসেবে ছিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশলও।

অনুষ্ঠানের ‘ব়্যাপিড ফায়ার’ পর্বে করণ জোহর সিদ্ধার্থের উদ্দেশে প্রশ্ন করেন, ‘সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় সেক্স করেছ?’ এ প্রশ্নের জবাবে সিদ্ধার্থ বলেন, ‘চেঞ্জিং রুম (পোশাক পরিবর্তনের কক্ষ), আমি চেঞ্জিং রুমে যৌনতায় লিপ্ত হয়েছি’।

এরপর বিস্তারিত জানতে চান করণ, তিনি সিদ্ধার্থকে জিজ্ঞাসা করেন, ‘সেই সময় চেঞ্জিং রুমের বাইরেও কি কেউ ছিল?’ এ প্রশ্নের উত্তর দেওয়া থেকে বিরত থাকেন সিদ্ধার্থ। তিনি করণকে বলেন, ‘তুমি তো আগে বলোনি যে বিস্তারিত বলতে হবে’।

সিদ্ধার্থ-কিয়ারার ভালোবাসার অসংখ্য প্রমাণও এই শো-তে পেয়েছে দর্শকরা। এখন দেখা যাক কবে তারা বিয়ে করেন।

এই মুহূর্তে সিদ্ধার্থের হাতে রয়েছে রোহিত শেট্টির কপ ইউনিভার্সের সিরিজ। এ ছাড়া ‘যোদ্ধা’ ছবিতে দিশা পাটানির সঙ্গে অভিনয় করছেন সিদ্ধার্থ। পাশাপাশি রশ্মিকা মন্দানার সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতেও কাজ করছেন তিনি। কম ব্যস্ত নন কিয়ারাও। শিগগিরই বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ এবং ভিকি কৌশলের সঙ্গে ‘মিস্টার লেলে’ ছবিতে দেখা যাবে।

আরও পড়ুন ::

Back to top button