বলিউড

লাল হার্ট কাট টপ, মিনি স্কার্টে তুমুল ভাইরাল ‘হটি নটি’উরফি!

নেটমাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন উরফি। তার ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। লাল হার্ট কাট টপ, মিনি স্কার্ট পরে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনের ঘাম ঝরাচ্ছেন উরফি।

ফ্যাশনিস্তা উরফি জাভেদ। পোশাক নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে কখনই ভোলেন না তিনি। সম্প্রতি উরফির এই নতুন লুক টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে। টুকটুকে লাল হার্ট কাট টপ এবং মিনি স্কার্টে মুম্বইয়ে পাপারাৎজ্জির লেন্সবন্দি হয়েছেন উরফি। শিকলের সাহায্যে লাল হার্ট কাট টপ আটকানো এই সোশ্যাল মিডিয়া তারকার।

নেটমাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবিও শেয়ার করেছেন উরফি। তার ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। বিতর্কিত পোশাক পরে সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। শেয়ার করা এই ছবির ক্যাপশনে তিনটি ভাঙা হৃদয়ের ইমোজি দিয়েছেন উরফি।

কিছুদিন আগে এক চিত্র সাংবাদিক উরফিকে পোশাক নিয়ে শালীনতার পাঠ দেওয়ার চেষ্টা করেন। এরপরই অপর এক অনুষ্ঠানে এসে এই বিষয় কড়া প্রতিক্রিয় দেন প্রাক্তন বিগ বস খ্যাত এই প্রতিযোগী।

পাপারাৎজিদের সতর্ক করে তিনি বলেন, ‘পোশাক নিয়ে পরামর্শ দিতে হলে মা-বোন’কে গিয়ে দিন। আমার জামাকাপড় নিয়ে কমেন্ট করবেন না’। বরাবরই উরফি সৃজনশীলতা দিয়ে অবাক করেছেন নেটিজেনদের। তার ফ্য়াশনের প্রশংসা করেছেন খোদ রণবীর সিংও।

২০২২ সালে গুগলে সার্চ হওয়া সেরা ১০০ এশিয়ানের তালিকায় ৫৭ তম স্থানে রয়েছেন উরফি জাভেদ। বলা ভালো, এই তালিকায় বলিউডের তাবড় তাবড় তারকাদের পিছনে ফেলেছেন বিগ বস ওটিটির এই প্রাক্তন প্রতিযোগী। হিন্দি ছোট পর্দার অভিনেত্রী এখন লাইমলাইটে থাকেন তার পোশাকের জন্য।

আরও পড়ুন ::

Back to top button