রাজ্য

৬০ হাজার টাকা দিয়ে পুজো ভাড়া…’, বিস্ফোরক দিলীপ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Dilip Ghosh : ৬০ হাজার টাকা দিয়ে পুজো ভাড়া…’, বিস্ফোরক দিলীপ - West Bengal News 24

“ওরাও ভাড়া করেছে ৬০ হাজার টাকা দিয়ে। সব পুজোকে ভাড়া করেছে, নইলে মমতা বন্দ্যোপাধ্যায়কে কেউ ডাকবে না। যদি টাকা না দেয়। বাকি চোরদের ডাকছে সেই জন্য বড় বড় কথা না বলে গরিব লোকেদের টাকা নিয়ে পুজো ভাড়া করে উদ্বোধন করে ফুটানি মারছো।

কিন্ত সেই টাকা দেওয়া বন্ধ করা হলে মুখের দিকে আর কেউ তাকাবে না।” সপ্তমীর সকালে দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে তৃণমূলকে পালটা কটাক্ষ করেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ।

আরও পড়ুন :: সপ্তমীতে আরও দাপট বৃষ্টির, আশঙ্কার পূর্বাভাস আবহাওয়া দফতরের

চলতি বছর হল ভাড়া করে দুর্গাপুজোর আয়োজন করে বিজেপি। দুর্গাপুজোয় রাজনৈতিক দেউলীয়াপনার পরিচয় দিচ্ছে বিজেপি। এমনটাই দাবি করে তৃণমূল। এবার তৃণমূলের সেই দাবির প্রেক্ষিতে পালটা একহাত নেয় বিজেপি।

হুগলির গুড়াপে দুর্গা প্রতিমার হাতে তৃণমূলের পতাকা, তৃণমূল স্তরের আবেগের বহিঃপ্রকাশ কুণাল ঘোষের মন্তব্যের প্রেক্ষিতে দিলীপ বলেন, ”বই প্রকাশ যেদিন হবে, গাছে বেঁধে পেটাচ্ছে, সেরকমই হতে চলেছে। কতদূর যেতে হয় ওরা জানেন না, অসামাজিক চোর-ডাকাত দিয়ে যদি পার্টি চলে তাহলে এরকম হয়। পুজোকে অপবিত্র করা হচ্ছে, মন্ত্রকে অপবিত্র করা হচ্ছে, পিতৃপক্ষে পূজা উদ্বোধন করা হচ্ছে, অসামাজিক যত লোক তারা সেই পার্টির মধ্যে আছে বলে দাবি দিলীপের।

আরও পড়ুন ::

Back to top button