বলিউড

নেটমাধ্যমে অবিকল আরেক আলিয়া

Alia Bhatt : নেটমাধ্যমে অবিকল আরেক আলিয়া - West Bengal News 24

সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিও দেখে অনেকেই চমকে উঠেছেন। এক ঝলক দেখেই মনে করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটই কথা বলছেন। খোলা চুল, চোখে কাজল, গালে টোল, মুখের হাসি আর ভঙ্গিমা সবই কিছুই মিলে যাচ্ছে আলিয়ার সঙ্গে। কিন্তু ভিডিওতে কথা বলা মেয়েটি আসলে আলিয়া নন। তার নাম রোশনি সোনি। তিনি ভারতের বেঙ্গালুরুর বাসিন্দা। আলিয়ার দারুণ ভক্ত তিনি।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, অবিকল আলিয়ার সাজপোশাক নকল করায় সম্প্রতি রোশনিকে ঘিরে নেটমাধ্যমে বেশ চর্চা শুরু হয়েছে। কখনও গাঙ্গুবাঈয়ের ভূমিকায়, ‌আবার কখনও ‘গাল্লি বয়’-এর সাফিনা— এর ভূমিকায় আলিয়া সেজে রোশনির অভিনয় করে মন কেড়েছেন নেটাগরিকদের। শুধু মুখের মিল নয়, হাসিও তার আলিয়ার মতো। কেউ কেউ রোশনিকে আলিয়ার ছোট বোন বলেও মন্তব্য করেছেন।

Alia Bhatt : নেটমাধ্যমে অবিকল আরেক আলিয়া - West Bengal News 24

বিশ্বে এক রকম চেহারার মানুষ চার দিকে ছড়িয়ে-ছিঁটিয়ে রয়েছে। তবে প্রিয় তারকার মতো দেখতে কারও খোঁজ পেলে উত্তেজিত হয়ে যান ভক্তরা।

এদিকে, বলিউড অভিনেত্রী আলিয়া এখন প্রথম সন্তানের অপেক্ষায়। সদ্য মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছিল আলিয়ার সাধের অনুষ্ঠান। হাসিমুখে দারুণ সেজেগুজে ক্যামেরাবন্দি হয়েছিলেন হবু মা। তারই মাঝে ‘আলিয়ার বোনের’এই ভিডিও নেটজুড়ে বেশ শোরগোল ফেলেছে।

আরও পড়ুন ::

Back to top button