টলিউড

পরিচালকের পাল্টা প্রশ্ন কুপ্রস্তাব পেয়েও কেন আমায় টেক্সট করছিলেন অভিনেত্রী সুকন্যা দত্ত

Casting Cauch in Tollywood : পরিচালকের পাল্টা প্রশ্ন কুপ্রস্তাব পেয়েও কেন আমায় টেক্সট করছিলেন অভিনেত্রী সুকন্যা দত্ত - West Bengal News 24

যৌন হেনস্তার অভিযোগ নিয়ে তোলপাড় টলিউড। ফেসবুক পোস্টে পরিচালক বাপ্পার বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী সুকন্যা দত্ত। সোশাল মিডিয়ার মাধ্যমে সেই অভিযোগের জবাব দিলেন পরিচালক। অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

‘শহরের উপকথা’ নামের ছবি পরিচালনা করেছেন বাপ্পা। আগামীতে ফুটবলার মেহতাব হোসেনের বায়োপিক তৈরি করার কথা রয়েছে তার।নিজের পোস্টে সুকন্যা অভিযোগ করেন, তাকে তিনটি শর্টফিল্ম নিয়ে তৈরি ট্রিলজিতে অভিনয় করার অফার দেন বাপ্পা। পরিচালকের সঙ্গে কথা বলার পর অভিনেত্রী বুঝতে পারেন তাকে বোল্ড সিনের ওয়ার্কশপ করতে হবে। ‘আমি হয়তো এভাবে লিখতাম না কিন্তু ওনাকে ২ থেকে ৩ বার বিভিন্ন কথা আমি কী ধরনের মেয়ে বা আমি কিভাবে কাজ করতে চাই এটা বোঝানোর পরও উনি বারবার প্রতিটা কথায় স্ক্রিপ্ট পড়ার নাম করে নোংরা ইঙ্গিত করতে থাকেন’,ফেসবুক পোস্টে এমন কথা লেখেন তিনি। বাপ্পার ছবি ও কথোপকথনের কিছু স্ক্রিনশটও শেয়ার করেন।

আরও পড়ুন :: অভিনেত্রী বৈশালীর সুইসাইড নোটে পাওয়া গেল চাঞ্চল্যকর তথ্য

এরপরই শনিবার নিজের ফেসবুক ওয়ালে বাপ্পা জানান, সুকন্যার লুক দেখে তিনি তাকে কাজের কথা বলেন। প্রথমবার অভিনেত্রীকে একটি রিহার্সাল রুমে দেখা করতে বলেন। সেখানে অন্তত ২২ থেকে ২৫ জন ছিল। সেদিন গল্পটুকু বলার সময়ই ছিল। পরে সুকন্যা একটি ক্যাফের লোকেশন দিয়ে তাকে সেখানে যেতে বলেন। সেখানে গিয়ে খাবার অর্ডার দেন বাপ্পা। নেটওয়ার্কের সমস্যা থাকায় অনলাইনে বিল দিতে পারছিলেন না তাই সুকন্যাকে টাকা দিতে বলেছিলেন বলে দাবি পরিচালকের।

বাপ্পার দাবি, অনেক রাত হয়ে যাওয়ায় তিনি সুকন্যাকে অ্যাপ ক্যাবে বাড়ি ফিরতে বলেন এবং অভিনেত্রী বাড়ি পৌঁছেছেন কিনা খোঁজ নেন। এরপরই তিনি নিজের পোস্টে লেখেন, ‘ওনাকে আমি যা যা সমস্যার কথা বলি ওনার অভিনয়ের উন্নতির জন্য, যে উচ্চারণ ও ভোকাল ট্রেনিং নিতে হবে, আর এরকম বোল্ড ওয়ার্কশপের কথাই আলোচনা হয়নি।’ পরিচালকের দাবি, সুকন্যা মুখ্য চরিত্রে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। এর বিনিময়ে ইনভেস্টও করতে চাইছিলেন। কিন্তু তিনি সেই প্রস্তাবে রাজি হননি। তার বদলে সুকন্যাকে অভিনয় শেখার পরামর্শ দেন। এরপর সুকন্যা ফেসবুকে তার বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ আনেন। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ নস্যাৎ করে বাপ্পা লেখেন, ‘এ সমস্ত কথার প্রমাণ আমি নিচের স্ক্রিনশটে দিলাম। ওনার বিরুদ্ধে ‘অল বেঙ্গল মেল ফোরাম’ (ABMF)- এ অভিযোগ জানিয়ে এসেছি। থানাতেও জানানো হচ্ছে। আমার আইনজীবী আইনি ব্যবস্থা নেবেন। এখানে আর আমার কিছু বলার নেই।’

বাপ্পার এই পোস্টের পর আবার সুকন্যা ফেসবুকে লেখেন, তাকে এর মধ্যেই মানুষ চেনেন। তাই পাবলিসিটি পাওয়ার জন্য যৌন হেনস্তার কথাটি প্রকাশ্যে আনেননি। তাকেও অনেকে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলে জানান সুকন্যা। সেই পদক্ষেপ নেওয়া হলে সকলকে জানিয়ে দেবেন বলেও জানান তিনি।

আরও পড়ুন ::

Back to top button