বিচিত্রতা

টাকা দিলেই মিলবে ‘মৃত্যুর’ স্বাদ!

টাকা দিলেই মিলবে ‘মৃত্যুর’ স্বাদ!

নিজের শেষকৃত্যে আপনি অংশ নিতে পারবেন নিজেই! শুনে আশ্চর্যকর মনে হলেও এমন ব্যবস্থা গড়ে তুলেছে রাশিয়ান এক কোম্পানি। তবে এর জন্য আপনাকে অর্থ খরচ করতে হবে। খবর নিউ ইয়র্ক পোস্টের।

প্রতিবেদনে বলা হয়েছে, রাশিয়ার ওই কোম্পানি তার কাস্টমারদের জন্য নিজের অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়ার সুযোগ এবং জীবন্ত কবরে থাকার অভিজ্ঞতা নেওয়ার ব্যবস্থা করেছে। এর জন্য বাংলাদেশি মুদ্রায় খরচ করতে হবে সাড়ে ৫৭ লাখের বেশি টাকা।

আরও পড়ুন :: এক ঘণ্টায় ২৪৯ কাপ চা বানিয়ে গিনেস বুকে নাম লেখালেন তরুণী

ওই কোম্পানির মালিক ইয়াকাটেরিনা প্রেয়োব্রাজেন্সকায়া গ্রাহকদের জন্য এমন উদ্যোগ চলতি সপ্তাহের শুরুতে ঘোষণা করেছেন। এই শেষকৃত্যের বিশেষত্বই হল, মৃত্যুর পর নয়, জীবিত অবস্থাতেই মানুষ মৃতদেহ সেজে অংশ নিতে পারেন সেই শেষকৃত্যে।

তিনি জানান, এটি তার গ্রাহকদের নতুন প্রতিভা এবং মানসিক ক্ষমতা আবিষ্কার করতে সাহায্য করবে। সেইসঙ্গে ইয়াকাটেরিনা প্রেয়োব্রাজেন্সকায়ার এই নতুন পরিষেবা গ্রাহকদের তাদের শেষকৃত্যের পরে ভয় ও উদ্বেগ মোকাবিলা করতেও যে সাহায্য করবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

এক ইনস্টাগ্রাম পোস্টে ইয়াকাটেরিনা, নিজের জন্য এবং আপনার নিজের সুখী ভবিষ্যতের জন্য একে লড়াইয়ের সত্যিকারের প্রতীক হিসেবে উল্লেখ করেছেন।

আরও পড়ুন ::

Back to top button