রাজনীতিরাজ্য

তিন দিনের নদিয়া সফর শুরু মুখ্যমন্ত্রীর, নজরে রাজনৈতিক সভা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : তিন দিনের নদিয়া সফর শুরু মুখ্যমন্ত্রীর, নজরে রাজনৈতিক সভা - West Bengal News 24

মঙ্গলবার অর্থাৎ আজ থেকেই তিন দিনের নদিয়া সফর শুরু করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে জানা গিয়েছে, এদিন হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে কৃষ্ণনগর স্টেডিয়ামের হেলিপ্যাডে নামার ব্যবস্থা করা হয়েছে মমতার। বুধবার কৃষ্ণনগর গভর্মেন্ট কলেজের মাঠে রাজনৈতিক সভা করার কথা তাঁর। সূত্রের খবর, এই সফরে তিনি এই প্রথমবার নদিয়ার বিখ্যাত রাস উৎসবেও সামিল হতে পারেন। মনে করা হচ্ছে, এদিনই রাস উৎসবে যোগ দিতে পারেন মুখ্যমন্ত্রী।

এদিকে আগামী বছরের দোরগোড়ায় রাজ্যে পঞ্চায়েত নির্বাচন হওয়ার সম্ভাবনা। তাই পঞ্চায়েত নির্বাচনের আগে এই রাজনৈতিক সভা থেকেই কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেবেন তৃণমূল নেত্রী। এমনটাই জানা গিয়েছে।

রাজনৈতিক দিক থেকে এই সভাকে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে মনে করছেন কূটনৈতিক মহল।

প্রশাসন সূত্রেও জানা গিয়েছে, বৃহস্পতিবারও নদিয়া জেলাতেই প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। রানাঘাট পুলিশ জেলার অন্তর্গত ছাতিমতলা আমবাগান মাঠ এলাকায় প্রশাসনিক বৈঠক করার কথা তাঁর। এই বৈঠক থেকেই নদিয়া জেলার একাধিক প্রকল্প উন্নয়ন ও শিলান্যাস করার কথা রয়েছে। তাছাড়া পঞ্চায়েত নির্বাচনের আগেই বিভিন্ন ব্লকের বাকি কাজগুলি যাতে দ্রুত শেষ করা হয় সে বিষয়েও নদিয়ার প্রশাসনিক বৈঠক থেকে নির্দেশ দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এও মনে করা হচ্ছে, ১০০ দিনের কাজ নিয়েও গুরুত্বপূর্ণ বার্তা দিতে পারেন মমতা।

আরও পড়ুন ::

Back to top button