রাজনীতিরাজ্য

পঞ্চায়েত নির্বাচনে বিজেপির হয়ে প্রচারে রাজ্যে মহাগুরু মিঠুন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mithun Chakraborty : পঞ্চায়েত নির্বাচনে বিজেপির হয়ে প্রচারে রাজ্যে মহাগুরু মিঠুন - West Bengal News 24

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন আসন্ন৷ বিরোধীকে ধরাশায়ী করার পরিকল্পনায় তাই এর আগে কোমর বেঁধে মাঠে নেমেছে শাসক-বিরোধী দুই শিবিরই৷ যদিও পঞ্চায়েত ভোটের নির্ঘন্ট আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা না হলেও প্রস্তুতিতে পিছিয়ে থাকতে রাজি নয় কোনও দলই।

সেই লক্ষ্যেই পঞ্চায়েত নির্বাচনের প্রচারে ফের রাজ্যে অভিনেতা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবার তিনি কলকাতায় আসছেন৷ বুধবার থেকে বিভিন্ন জেলায় সফর শুরু করতে চলেছেন মিঠুন। পুরুলিয়া দিয়েই শুরু হবে প্রচার সফর। এমনটাই জানা গিয়েছে বিজেপি সূত্রে।

পঞ্চায়েত ভোটে বাঙালির মহাগুরুকেই ময়দানে নামাচ্ছে বিজেপি। চলতি মাসের ২৩ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত মিঠুন চক্রবর্তীর ঠাসা কর্মসূচি রয়েছে এ রাজ্যে৷ জেলায় জেলায় পঞ্চায়েত সম্মেলনেও অংশ নেবেন তিনি৷ তাঁর সঙ্গে জেলা সফরে থাকতে পারেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও।

এ বিষয়ে সুকান্ত মজুমদার বলেন, “মিঠুন চক্রবর্তী শুধু বাংলার নয়, গোটা দেশের আইকন। চলতি মাসে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে তিনি অংশ নেবেন। আগামী দিনে রাজ্যে পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে জেলার বিভিন্ন প্রান্তেও প্রচার করবেন মিঠুন।”
দলীয় সূত্রে জানা গিয়েছে, আগামী ২৩ নভেম্বর পুরুলিয়ায় যাচ্ছেন মিঠুন এবং সুকান্ত। পঞ্চায়েতের নেতাদের সঙ্গে বৈঠক, আলোচনায় বসার কথা তাঁদের। তার পর ২৪ নভেম্বর বাঁকুড়া পৌঁছৌবেন তাঁরা। সেখানে সভা করার কথা বিজেপির। ২৫ নভেম্বর বিষ্ণুপুরে সভা করবে বিজেপি। ২৬ নভেম্বর এবং ২৭ নভেম্বর আসানসোল এবং বোলপুরে যাবেন মিঠুন এবং সুকান্ত।

রাজনৈতিক মহলের একাংশের মতে, পঞ্চায়েত নির্বাচনের প্রচারেও মিঠুন চক্রবর্তীর সঙ্গে বাংলা ও বাঙালির আবেগকে কাজে লাগাতে চাইছে গেরুয়া শিবির। পঞ্চায়েত ভোটে ছাপ ফেলতে গেরুয়া শিবিরের তুরুপের তাস হতে চলেছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন ::

Back to top button