রাজনীতিরাজ্য

তাড়াতে হবে না, চোদ্দ তলা থেকে নিজেই পালাবে!’ দাবি শুভেন্দুর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Suvendu Adhikari : তাড়াতে হবে না, চোদ্দ তলা থেকে নিজেই পালাবে!’ দাবি শুভেন্দুর - West Bengal News 24

ডিসেম্বরের শেষ কয়েকটা দিনেই উথাল পাথাল হতে চলেছে রাজ্য রাজনীতি। বারংবার এই দাবি করছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্ত বাকি ২১ দিনের মধ্যে কি এমন হতে চলেছে রাজ্য রাজনীতিতে? সম্প্রতি এই নিয়ে রাজনৈতিক মহলে কৌতূহলের শেষ নেই।

নিজের মন্তব্যে অনড় থেকেই শুক্রবার পূর্ব মেদিনীপুরের একটি সভা থেকে তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তাঁকে তীব্র কটাক্ষ করেন শুভেন্দু। তিনি বলেন, “তাড়াতে হবে না, ১৪ তলা থেকে নিজেই পালাবে।”

সেইসঙ্গে রাজ্য সরকারি কর্মীদের ডিএ মামলা প্রসঙ্গ তুলে রাজ্য সরকারের আর্থিক অবস্থা সম্পর্কে কটাক্ষ করেছেন শুভেন্দু।

তাঁর মতে, ‘এ মাসে আইসিডিএস কর্মীদের অ্যাকাউন্টে অর্ধেক টাকা ঢুকেছে। মা বোনেদের কাছে খোঁজ নিয়ে দেখুন। আর ডিএ অর্ডারটা যদি হয়ে যায় তাহলে তো কথাই নেই। অর্ডার তো হবেই। তখন আর তাড়াতে হবে না। চোদ্দ তলা থেকে নিজেই পালাবে। একমাসে ২৩ হাজার কোটি টাকা দিতে হবে!’

এদিনের সভা থেকে জল্পনা বাড়িয়ে শুভেন্দু এও দাবি করেছেন, ডিসেম্বর ১২, ১৪ এবং ২১ তারিখ গুরুত্বপূর্ণ হতে চলেছে। তবে এবারই প্রথম নয়। এর আগেও ডিসেম্বর মাস নিয়ে এই ধরনের ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন বিরোধী এই দলনেতা। যা নিয়ে এখন তুমুল চর্চা চলছে রাজনৈতিক মহলে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই তিনি ডায়মন্ড হারবারে গিয়ে বলে এসেছিলেন, ‘চলতি মাসেই আমি এখানে বিজয়া করতে আসব।’ এও দাবি করেছেন, ‘ডিসেম্বর মাসে রাজ্যের সব থেকে বড় চোর ধরা পড়বে।’ তবে নির্দিষ্ট দিনে ঠিক কি হতে চলেছে এখন সেদিকে নজর রাজনৈতিক মহলের বিশেষ করে বিরোধীদলের।

আরও পড়ুন ::

Back to top button