রাজনীতিরাজ্য

একসাথে রাজভবনে শুভেন্দু সুকান্ত, রাজ্যপালের কাছে সাম্প্রতিক বিষয়ে সরব, খবর বিজেপি সূত্রে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

একসাথে রাজভবনে শুভেন্দু সুকান্ত, রাজ্যপালের কাছে সাম্প্রতিক বিষয়ে সরব, খবর বিজেপি সূত্রে

রাজভবনে (Rajvaban) যাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। অবশ্য তিনি একা নন , বিরোধী দলনেতার সঙ্গী বালুরঘাটের বিজেপি সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তবে তাঁরা রাজভবনে কেন যাচ্ছেন সেই বিষয়ে জল্পনা।

রাজ্যপাল নিজেই দুই নেতাকে ডেকে পাঠিয়েছেন বলে বিজেপি সূত্রে খবর। তবে রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের আগে কোন কোন বিষয়ে তাঁর সঙ্গে আলোচনা করবেন , তার তালিকা করেছেন শুভেন্দু (Suvendu Adhikari) এবং সুকান্ত (Sukanta Majumdar)। উল্লেখ্য , মঙ্গলবার বালুরঘাটে একসঙ্গে সভা করেছেন দুই নেতা।

বল ভেবে খেলতে গিয়ে বোমার আঘাতে জখম শিশু , বন্দে ভারত এক্সপ্রেস এর উপর মালদহে পাথর ছোড়ার ঘটনা , রাজ্য জুড়ে আবাস দুর্নীতি সহ বিভিন্ন ইস্যুতে রাজ্যপালের কাছে সরব হতে পারেন শুভেন্দু (Suvendu Adhikari) সুকান্ত (Sukanta Majumdar)। আবার রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের কাছে দরবার করতে পারেন দুই বিজেপি নেতা।

সুকান্ত (Sukanta Majumdar) বলেন, ‘‘রাজ্যপালের সঙ্গে আলোচনার জন্য সময় চেয়েছিলাম আমরা। পেয়েছি। রাজ্যপালকে রাজ্যের হালহকিকত জানাব।’’ তবে নির্দিষ্ট কোন কোন ইস্যুতে রাজ্যপালের সঙ্গে তাঁরা কথা বলবেন, তা এখনও স্পষ্ট করেননি।

গত বছরের নভেম্বরে রাজ্যপালের শপথগ্রহণ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন শুভেন্দু (Suvendu Adhikari)। শপথগ্রহণ অনুষ্ঠান শুরুর আগে সমাজমাধ্যমে পোস্ট দিয়ে শুভেন্দু জানান, রাজ্যের বিরোধী দলনেতাকে জায়গা দেওয়া হয়েছে তৃণমূল সাংসদদের পিছনে। পরে রাজ্যপালের সঙ্গে রাজভবনে (Rajvaban)একা দেখা করেন তিনি। তবে এবার পঞ্চায়েত ভোটের প্রাক্কালে যেভাবে শুভেন্দু সুকান্ত জুটি একসাথে রাজ্যপালের সাথে সাক্ষাৎ করছেন তাতে স্বস্তি মিলতে পারে বঙ্গের বিজেপি (BJP) কর্মীদের মনে।

আরও পড়ুন ::

Back to top button