বীরভূম

অনুব্রত-হীন বীরভূমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কি বার্তা দেবেন ? জল্পনা কর্মী মহলে

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

অনুব্রত-হীন বীরভূমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কি বার্তা দেবেন ? জল্পনা কর্মী মহলে

জেল হেফাজতে অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বীরভূমের সংগঠনের হাল বেহাল। এই অবস্থায় ৩০ জানুয়ারি বীরভূমে যাওয়ার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। ৩১ জানুয়ারি বীরভূমে প্রশাসনিক সভা (Administrative Meeting) করার কথা। একটি অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা মুখ্যমন্ত্রীর। তবে রাজনৈতিক সভা হবে নাকি তা নিয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে সূত্রের খবর।

জেলায় জেলায় সেই জনসংযোগের কাজে মমতা বন্দ্যোপাধ্যায় ((Mamata Banerjee) অংশ নেবেন প্রথম থেকেই৷ এ যেন সেই দিকেরই এক বার্তা৷ নবান্ন (Nabanna) সূত্রে খবর , মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই সফরে দেউচা- পাচামি কয়লা খনি প্রকল্পের জন্য আগ্রহী জমি দাতাদের পরিবারদের চাকরি নিয়োগপত্র তুলে দেবেন।

কবে ভোট স্পষ্ট না হলেও ২০২৩ সালের নির্বাচন নিয়ে ইতিমধ্যে কোমর বেঁধে নেমে পড়েছে ৷ নিজের এলাকায় বাড়িতে বাড়িতে পৌঁছে যাবেন দলীয় নেতৃত্ব। তৃণমূলের (Trinamool Congress) নেতাদের এই বৈঠকে একজোট হয়ে কাজের নির্দেশ দিতে পারেন স্বয়ং তৃণমূল নেত্রী। যদিও এই সফরে পাখির চোখ করা হচ্ছে দেউচা – পাচামি প্রকল্পকেই।

তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) বর্তমানে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হেফাজতে রয়েছেন। সামনেই রাজ্যে পঞ্চায়েত ভোট (Panchayet Election) হওবার সম্ভাবনা। অনুব্রতহীন বীরভূমকে শাসক দল শক্তিশালী করার মরিয়া চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button