রাজনীতিরাজ্য

গত তিনমাসে ৯ কেজি ওজন কম, সংশোধনাগার থেকে বেরিয়ে অনুব্রতর দাবি, “শরীর ভালো নেই”

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anubrata Mondal : গত তিনমাসে ৯ কেজি ওজন কম, সংশোধনাগার থেকে বেরিয়ে অনুব্রতর দাবি, “শরীর ভালো নেই” - West Bengal News 24

ছ’মাসেরও বেশি সময় ধরে জেলবন্দি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বারবার আদালতে জামিনের আবেদনই সার। এখনও মেলেনি জামিন। তারই মাঝে শরীরও ভাল নেই বীরভূম জেলা তৃণমূল সভাপতির। তাই সোমবার আসানসোল সংশোধনাগার থেকে সোজা হাসপাতালে অনুব্রত (Anubrata Mondal) । সংশোধনাগার থেকে বেরিয়ে তিনি জানান, “শরীর ভাল নেই।” হাসপাতালে ঢোকার মুখে বুকে ব্যথার কথাও জানান তিনি। দিন দিন ওজন কমছে তাঁর। গত তিনমাসে ৯ কেজি ওজন কমল অনুব্রতর।

গরু পাচার মামলায় ফের ১৪ দিনের জেল হেফাজত হয়েছে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। গত শুক্রবারই এই নির্দেশ দিয়েছেন বিচারক। যদিও অনুব্রত মণ্ডলের তরফে জামিনের আবেদনও করা হয়নি। দুপক্ষের বক্তব্য শোনার পর জামিনের আবেদন খারিজ করে দিয়ে বিচারকের ১৪ দিনের জেলা পাঠাতে নির্দেশ দিয়েছেন। ৩ মার্চ পরবর্তী সিবিআই (CBI) আদালতে পেশ করা হবে অনুব্রতকে। এই পরিস্থিতিতে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হল স্বাস্থ্য পরীক্ষার জন্য।

হাসপাতাল সূত্রে খবর, অনেকটাই ওজন কমেছে অনুব্রত মণ্ডলের। ৯ কিলো ওজন কমেছে কেষ্ট মণ্ডলের (Anubrata Mondal)। আগে তাঁর ওজন ছিল ১০০ কিলো, বর্তমানে তাঁর ওজন দাঁড়িয়েছে ৯১ কিলোতে। অর্থাৎ জেলে আসার পর মোট ২৪ কেজি ওজন কমেছে অনুব্রতর। হাসপাতাল সুপার ইনচার্জ উত্তম কুমার রায় বলেন এই মুহূর্তে ওনাকে ভর্তি করার মত ইমারজেন্সি নেই। উনি নিজেও ভর্তির ব্যাপারে কিছু বলেননি। ফিসচুলা রাপচার হয়েছিল। তা ঠিক করে দেওয়া হয়েছে। বাকি সবই নর্ম্যাল রয়েছে। এই মুহূর্তে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) ওজন ৯১ কেজি। শরীরের সুগারের পরিমাণ ১১১ মিলিগ্রাম। প্রেসার ১৩০/ ৮০। পালস রেট ৮৩। অক্সিজেন স্যাচুরেশন ৯৯।

আরও পড়ুন ::

Back to top button