রাজ্য

উত্তর ও দক্ষিণবঙ্গের নয় জেলায় ভারী বৃষ্টির সতর্কতা, বুধবার থেকে আবহাওয়ার উন্নতির সম্ভাবনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

উত্তর ও দক্ষিণবঙ্গের নয় জেলায় ভারী বৃষ্টির সতর্কতা, বুধবার থেকে আবহাওয়ার উন্নতির সম্ভাবনা

বেশ কয়েকদিন ধরেই রাজ্যজুড়ে বৃষ্টি ও ঝড় শুরু হয়েছে। কোথাও বেশি, কোথাও কম। তবে আবহাওয়া দফতরের পূর্বাভাস, ঝড়ের গতিবেগ কমবে। রাজ্যজুড়েই বাড়বে বৃষ্টি। উত্তর ও দক্ষিণবঙ্গের (South Bengal) নয় জেলায় ভারী বৃষ্টির সতর্কতা। বুধবার থেকে আবহাওয়ার উন্নতির সম্ভাবনা।

মঙ্গলবার পর্যন্ত রাজ্য জুড়েই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। কোথাও কোথাও শিলাবৃষ্টি। দমকা হাওয়া হবে। বিক্ষিপ্ত ভাবে দু-এক জায়গায় ভারী বৃষ্টির সম্ভাবনা থাকছে। বুধবার বাইশে মার্চ থেকে আবহাওয়ার বদল হতে পারে বলে হাওয়া অফিসের খবর। দক্ষিণবঙ্গে মঙ্গলবার পর্যন্ত বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস। ঝড়ের দাপট থাকবে রবিবার পর্যন্ত।

১৯ মার্চ রবিবার প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে দমকা ঝোড়ো হাওয়া। বজ্রবিদ্যুৎ সহ হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা। দক্ষিণবঙ্গের (South Bengal) বীরভূম, মুর্শিদাবাদ, নদিয়া ও‌ পশ্চিম বর্ধমান জেলাতে ভারী বৃষ্টির সতর্কতা। ২০ মার্চ সোমবার সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা। ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে দমকা ঝোড়ো হাওয়া হবে। উপকূলের জেলা সহ দু-এক জেলায় বিক্ষিপ্ত ভাবে ভারী বৃষ্টির পূর্বাভাস।

আরও পড়ুন ::

Back to top button