বর্ধমান

পূর্ব বর্ধমানের তেজগঞ্জ হাইস্কুলের পক্ষ থেকে গরীব শিক্ষার্থীদের সহযোগিতার জন্য ‘পূওর ফান্ডের’ সূচনায় হাজির বিশিষ্টরা

পূর্ব বর্ধমানের তেজগঞ্জ হাইস্কুলের পক্ষ থেকে গরীব শিক্ষার্থীদের সহযোগিতার জন্য 'পূওর ফান্ডের' সূচনায় হাজির বিশিষ্টরা

পূর্ব বর্ধমানের তেজগঞ্জ হাইস্কুলের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘পূওর ফান্ডের’ সূচনা করা হয়। মূলত গরীব মেধাবী ছাত্র- ছাত্রীদের সহায়তা প্রদানের জন্য এই ধরণের পরিকল্পনা নেওয়া হয়। নবগঠিত ‘পূওর ফান্ড’ থেকে আজ ছাত্র-ছাত্রী মিলিয়ে মোট ষোল জনের হাতে ফাইল ও জ্যামিতি বক্স তুলে দেওয়া হয়।

এই বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান বিশ্ববিদ্যালয়ের জুলজি বিভাগের প্রধান অধ্যাপক ডঃ কৌশিক ঘোষ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সন্দীপ কুমার চক্রবর্ত্তী,উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিতাই চন্দ্ৰ কাইতি ও বিদায়ী শিক্ষিকা সুপর্ণা দত্ত মজুমদার, সহ অনান্য সহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষাকর্মীবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজসেবী এবং সঞ্চালক শ্যামাপ্রসাদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী উত্তম কুমার দাস, বিশিষ্ট সমাজসেবী আশীষ মজুমদার, বিশিষ্ট সমাজসেবী সঞ্চিতা সরকার এবং শতরূপা রায় বসু।

আজকের অনুষ্ঠানে বিদ্যালয়ের সদ্য প্রাক্তন শিক্ষিকা সুপর্ণা দত্ত মজুমদার এই ‘পূওর ফান্ডে’ তাঁর মায়ের স্মৃতির উদ্দেশ্যে প্রধান শিক্ষক মহাশয়ের হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন। এছাড়াও বিশিষ্ট সমাজসেবী শতরূপা রায় বসু পঁচিশ জন ছাত্র-ছাত্রীকে খাতা ও পেন তুলে দেন।

আরও পড়ুন ::

Back to top button