বর্ধমান

রক্তদান শিবিরে এসে বিজেপিকে একহাত দিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক মাননীয় খোকন দাস

রক্তদান শিবিরে এসে বিজেপিকে একহাত দিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক মাননীয় খোকন দাস

এক ইউনিট রক্ত মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনতে পারে মুমূর্ষু রোগীকে। রক্তের যোগান অব্যাহত রাখতে মাঝেমধ্যেই বিভিন্ন সংস্থা বা ক্লাবের তরফে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। বিশেষত গরমকালে এই ধরনের শিবির বেশি আয়োজিত হয়, কারণ গ্রীষ্মে রক্তের চাহিদা কিছুটা বেশিই থাকে।

বর্ধমান শহরের ২৫ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজন করা হয়েছিল রক্তদান উত্‍সব। সেখানেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস।

বিধায়ক খোকন দাস বলেন, টিভি চ্যানেলে বসে বড় বড় কথা বললেই মানুষের পাশে থাকা যায় না কিন্তু রাতের বেলায় যখন আপনার দরকার পড়বে তখন দেখবেন তৃণমূলের লোকরাই আপনার পাশে এসে দাঁড়িয়েছে। গোটা রাজ্যজুড়ে চার শতাংশ মাত্র সরকারি কর্মচারী আছে বাকি ৯৬% সাধারণ মানুষ। তার মধ্যে কিছু মানুষের টাকা পয়সা আছে বাকি সমস্তটাই নিম্ন মধ্যবিত্ত পরিবারের মানুষ।

সরকারি কর্মচারী যারা প্রতিমাসে মোটা অংকের বেতন পেয়েও আরো চাই আরো চাই বলে লাফাচ্ছেন কিন্তু আপনারা দেখবেন যারা ৯০ হাজার টাকা বেতন পায় তারাও এই রথতলা বাজারে এসে কুড়ি টাকা কেজি আলু কেনে আবার যারা ৩০০ টাকা প্রতিদিন রোজগার করে তাদের কেউ ওই কুড়ি টাকা কেজি আলু কিনতে হয়।

খোকন দাস আরো বলেন, মানুষের জন্য কাজ করতে হবে বিরোধীদের মতো টিভি চ্যানেলে বড় বড় কথা বললে হয় না। আপনারা জানেন বাংলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব সময় সাধারণ মানুষের পাশে আছেন বিরোধীরা শুধুমাত্র কুত্‍সা অপপ্রচার করছে। তাদের কথায় কান দেবেন না।

আরও পড়ুন ::

Back to top button