রাজ্য

তিহাড় জেলে ভালো নেই বাবা, রাগে বাড়ির জিনিসপত্র ভাঙচুর সুকন্যার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

তিহাড় জেলে ভালো নেই বাবা, রাগে বাড়ির জিনিসপত্র ভাঙচুর সুকন্যার

তিহাড় জেলে বন্দি গোরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) ধৃত বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলকে ইডি দিল্লিতে তলব করলেও তিনি এখনও হাজিরা দেননি। ইডি তলবের পর সুকন্যা কোথায় রয়েছেন, সেটা জানা যায়নি।

তবে শুক্রবার তিনি বোলপুরের নিচুপট্টির বাড়িতে এসেছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। শুক্রবার রাত সাড়ে ন’টা নাগাদ সুকন্যার সঙ্গে দেখা করতে আসেন বীরভূমের একাধিক তৃণমূল নেতা। সূত্রের খবর , সুকন্যা তাঁদের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সপ্তাহখানেকের উপর বোলপুরে নিচুপট্টি বাড়িতে ছিলেন না অনুব্রত (Anubrata Mondal) কন্যা সুকন্যা। শুক্রবার রাত ৯টা নাগাদ বাড়ি ফিরলে পরিচারিকা এবং অন্যদের থেকে জানতে পারে তার বাবা অনুব্রতকে (Anubrata Mondal) তিহাড় জেলে অমানবিক অত্যাচার করা হচ্ছে।

এরপরই রাগের বহিঃপ্রকাশ ঘটিয়ে মাথা ঠিক না রাখতে পেরে বাড়ির সমস্ত আসবাবপত্র-সহ প্রয়োজনীয় জিনিস ভাঙতে শুরু করেন। বেগতিক দেখে কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা বীরভূম জেলার তৃণমূলের দলীয় কার্যালয়ে খবর দেয়। মুহূর্তের মধ্যে একের পর এক নেতাকর্মী হাজির হন।

সঙ্গে সঙ্গেই ছুটে যান কোর কমিটির সদস্য সুদীপ্ত ঘোষ, মন্ত্রী চন্দনাথ সিংহ, বোলপুর পুরসভার ভাইস চেয়ারম্যান ওমর শেখ , তৃণমূলের শহর সভাপতি নরেশ চন্দ্র বাউড়ি , অনুব্রত (Anubrata Mondal) ঘনিষ্ঠ তাপস মণ্ডল , অর্ক দত্ত সহ অন্যান্যরা। সুকন্যাকে সান্ত্বনা দেওয়ার সময় সকলেই জানায় পাশে আছি। উত্তরে সুকন্যা জানান, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলার পরও কেউই পাশে নেই। কেউই খোঁজখবর নেন না। বাবার এরকম অবস্থা আর সকলে মজা দেখছে।”

সুকন্যার এহেন ‘তিরিক্ষি মেজাজ’ দেখে প্রাথমিকভাবে খানিক হকচকিয়ে যান সেখানে উপস্থিত তৃণমূল (Trinamool Congress) নেতারা। খানিক সামাল দিয়ে সুকন্যাকে তাঁরা বোঝানোর চেষ্টা করেন যে “এমন ভাবার কোনও কারণ নেই।” তাঁরা সকলেই এই বিপদের সময় অনুব্রত মণ্ডলের পাশে রয়েছেন, তাও বোঝানোর চেষ্টা করেন তৃণমূল নেতারা।

উল্লেখ্য, অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) গ্রেফতারির পর জেলা সংগঠনের ভার নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরও পড়ুন ::

Back to top button