বলিউড

শাহরুখকন্যার ‘ব্যক্তিগত মুহূর্ত’-এর ভিডিও ভাইরাল

Suhana Khan : শাহরুখকন্যার ‘ব্যক্তিগত মুহূর্ত’-এর ভিডিও ভাইরাল - West Bengal News 24

কয়েক দিন ধরেই আলোচনায় আছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। হৃদয়ঘটিত সম্পর্কের খবর সামনে এনেছে তাকে। শোনা গেছে, অমিতাভ বচ্চনের নাতি অগস্থ্য নন্দার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এ খবর চাউর হতেই ফাঁস হলো তাদের ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও। একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি সুনীল শেঠির ছেলে আহান শেঠির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতেই হাজির হয়েছিলেন সুহানা। হাজির ছিলেন অগস্থ্য নন্দাও। সুহানা আগেই পার্টি থেকে বিদায় নিচ্ছিলেন। আর সেই সময়েরই এক ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা গেছে, সুহানাকে গাড়িতে তুলতে আসেন অগস্ত্য। দুজনেই দুজনকে জড়িয়ে ধরেন আর সুহানা গাড়িতে ওঠার সময়েই তার দিকে চুমু ছুড়ে দেন অগস্ত্য। শুধুই কি বন্ধু? নাকি বন্ধুর চেয়ে আরও খানিক বেশি? প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে।

তবে ভিডিওটি লক্ষ্য করলেই দেখা যাবে, খুব গোপনে ধারণ করা হয়েছে। আর তাতেই অসন্তোষ প্রকাশ করেছেন কেউ কেউ। তাদের প্রশ্ন, ‘এভাবে কারও ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল করা কতটা সমীচীন?’

প্রসঙ্গত, শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন সুহানা। এখানে তার সঙ্গে থাকছেন প্রেমিক অগস্থ্য। জয়া আখতারের মিউজিক্যাল ড্রামা ‘দা আর্চিস’-এ অভিনয় করছেন তারা। সঙ্গে থাকছেন শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর।

আরও পড়ুন ::

Back to top button