রাজনীতিরাজ্য

উত্তরে শুভেন্দু – দক্ষিণে অভিষেক – যুযুধান দুই পক্ষের সভা ঘিরে চড়ছে রাজনীতির পারদ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

উত্তরে শুভেন্দু - দক্ষিণে অভিষেক - যুযুধান দুই পক্ষের সভা ঘিরে চড়ছে রাজনীতির পারদ

উত্তর এবং দক্ষিণ। দুইদিকে যুযুধান দুই পক্ষ। আর তা নিযেই সরগরম বুধবারের রাজ্য রাজনীতি৷ আজ, বুধবার বাঁকুড়ায় সভা করবেন তৃণমূলের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)৷ অন্যদিকে, এদিনই বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

দরজায় কড়া নাড়ছে পঞ্চায়েত ভোট (Panchayet Election)। তার আগে সমস্ত রাজনৈতিক দলই নিজেদের রাজনৈতিক জমি শক্ত করতে এখন মরিয়া হয়ে উঠেছে। তবে একই দিনে অভিষেক (Abhishek Banerjee) আর শুভেন্দুর দুই প্রান্তের সভাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে। ইতিমধ্যেই কালিয়াগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছেন শুভেন্দু। শুভেন্দুর এদিনের কালিয়াগঞ্জের রাজনৈতিক সভামঞ্চে ‘বড়’ কোনও যোগদান কর্মসূচির সম্ভাবনা ঘিরেও শুরু হয়েছে জোর জল্পনা।

সভামঞ্চে শাসকদলে ভাঙন ধরাবে না তো শুভেন্দু (Suvendu Adhikari) ? এই প্রশ্ন নিয়েই শুরু হয়েছে জোর চর্চা। কালিয়াগঞ্জ যাওয়ার আগে যদিও এ ব্যাপারে মুখ খুলতে চাননি বিরোধী দলনেতা। সংবাদমাধ্যমকে শুভেন্দু অধিকারী শুধু বলেন, ‘‘মানুষের জোট হবে, তৃণমূল হারবে।’’ এদিন উত্তরের জেলা থেকে শাসকদল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে যে সুর ফের সপ্তমে তুলবেন শুভেন্দু (Suvendu Adhikari) তা বলাই যায়৷ তবে উত্তরের মানুষদের উদ্দেশে তিনি কী বার্তা দেন, সেদিকেও থাকবে নজর।

আরও পড়ুন ::

Back to top button