Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
অপরাধরাজ্য

বছরের শুরুতেই পুলিশের জালে জালিয়াতি চক্র

বছরের শুরুতেই পুলিশের জালে জালিয়াতি চক্র

রাজ্য বেকারত্বের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে গজিয়ে উঠছে বিভিন্ন ধরনের জালিয়াতি চক্র। যারা বেকার যুবক যুবতীদের চাকরির দেওয়ার নাম করে তাদের কাছ থেকে টাকা আত্মসাৎ করছে।আজ পুলিশের জালে ধরা পড়লো এই রকমই এক জালিয়াতি চক্র। বন্ধন ব্যাঙ্কের ভুয়ো চাকরি ও লোন পাইয়ে দেবার নাম করে বিভিন্ন জেলা থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারনা করতো সাধারণ মানুষের কাছ থেকে। পুলিশের হাতে গ্রেপ্তার পাঁচ।

পাঁচ জন দুস্কৃতিকে নদীয়ার রানাঘাট থেকে গ্রেফতার করার পর চুঁচুড়া আদালতে পাঠানো হয় । মগরা থানার পুলিশ সেখানে থেকে ছয় দিনের হেফাজতে নেয় । বন্ধন ব্যাঙ্কের ভুয়ো চাকরি ও লোন পাইয়ি দেবার নাম করে বিভিন্ন জেলা থেকে লক্ষ লক্ষ টাকা প্রতারনা করতো সাধারণ মানুষের কাছ থেকে।

পুলিশ হেফাজতে নিয়ে একে একে নতুন তথ্য বেরিয়ে আসে পুলিশের কাছে । উদ্ধার হয় ল্যাপটপ , অত্যাধুনিক মোবাইল সহ চল্লিশ হাজার টাকা নগদ । মোট আটটি মোবাইল উদ্ধার হয় । পাশাপাশি ডাইরি ও বন্ধন ব্যাঙ্কের নকল লোগো দেওয়া ফর্ম। এছাড়া বলাগড় থানা এলাকা থেকে প্রতারণার অভিযোগে দুজনকে গ্রেফতার করে ।

হুগলি জেলা গ্রামীন পুলিশের বিভিন্ন থানা থেকে বিগত ছয় মাসে ত্রিশ লক্ষ টাকা উদ্ধার হয় বলে জানা যায়। এই বিষয়ে শনিবার দুপুরে মগরা থানা ও হুগলি জেলা গ্রামীন পুলিশের পক্ষ থেকে মগরা থানায় সাংবাদিক সম্মেলন করেন অতিরিক্ত পুলিশ সুপার সৌমদ্বীপ ভট্টাচার্য্য । এছাড়া ছিলেন ডি এস পি ক্রাইম দেবি দয়াল কুন্ডু , সি আই শ্যামল চক্রবর্তী,ও সি নিরুপম মন্ডল ।

আরও পড়ুন ::

Back to top button