সংগীত

তাঁর গান মানেই অতিরিক্ত মাইলেজ – এবার অন্যন্য সম্মানে সম্মানিত অরিজিৎ সিং

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Arijit Singh : তাঁর গান মানেই অতিরিক্ত মাইলেজ – এবার অন্যন্য সম্মানে সম্মানিত অরিজিৎ সিং - West Bengal News 24

বর্তমানে গানের জগতে যদি সর্বাধিক জনপ্রিয় কোনও স্টার থেকে থাকেন তবে একবাক্যে তিনি হলেন অরিজিৎ সিং (Arijit Singh) । অরিজিৎ সিং এর একটি গান মানেই ছবির ক্ষেত্রেও এক অতিরিক্ত মাইলেজ। অরিজিৎ সিং পরতে পরতে নিজেকে এভাবেই গড়ে পিঠে নিয়েছেন। একটা সময় কঠিন লড়াই করা এই গায়ক আজ সকলের নয়নের মণি।

সেই অরিজিৎ সিং এর মুকুটেই এবার নয়া পালক। পেলেন ফিল্ম ফেয়ার ২০২৩। তবে মনোনয়ন দেখে সকলেই একপ্রকার অবাক। এক নয়, মোট তিন গানে নিজেকেই নিজে প্রতিযোগিতার মুখে ফেলে দিয়েছেন তিনি। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ‘কেশরিয়া’, ‘দেবা দেবা’ এবং ‘ভেড়িয়া’ ছবির ‘আপনা বনালে পিয়া’ গানের জন্য মনোনীত ছিলেন অরিজিৎ (Arijit Singh)। যদিও সেরার সেরা গান ‘কেশরিয়া’র দখলেই থাকল পুরস্কার।

অরিজিৎ সিং (Arijit Singh) কেরিয়ারের শুরুতে একাধিক ঝড় তাঁর ওপর দিয়ে বয়ে গেলেও এখন তিনিই হাজার হাজার ভক্তের মনে রাজত্ব করছেন। তাঁর অনবদ্য কণ্ঠস্বরে এক কথায় মুগ্ধ সকলেই। অরিজিৎ সিং (Arijit Singh) এর গান ছবির ক্ষেত্রেও এক বাড়তি পাওনা। যে মানুষটির কনসার্টের টিকিট লাখ টাকায় বিক্রি হয়, যাঁর সাক্ষাতের জন্য ভক্তরা মুখিয়ে থাকেন, সেই স্টারকেই মাঝে মধ্যেই দেখা যায় সাধারণ মানুষের সঙ্গেই পথচলতে। কোনও বিলাসবহুল ফ্লাট কিংবা বাংলো-তে নয়। দামি গাড়ি থেকে নামা নয়, আসে পাশে বডিগার্ড নয় , তবে কীভাবে অরিজিৎ সিং এত সাধারন থাকেন ?

সেলিব্রিটির সংজ্ঞাটা সাধারণ মানুষের কাছে খুব স্পষ্ট। ধরা ছোঁয়ার বাইরে থাকা স্টারকাস্ট। যাঁরা প্রতিটা মুহূর্তে ভক্তদের জন্য প্রাণপাত করলেও নিজের একটি নির্দিষ্টি গণ্ডির মধ্যেই থাকতে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন। তবে তা যে কেবল নিজের সুখ স্বাচ্ছন্দের জন্য এমনটা নয়, অনেক সময় স্টারদের পথে ঘাটে দেখলে ভক্তের উত্তেজনার বসে অনেক অপৃতিকর ঘটনাও ঘটে যায়।

আরও পড়ুন ::

Back to top button