হাওড়া

দুর্নীতিগ্রস্ত ও তোলাবাজ সভাপতির অপসারণ চাই’, প্রকাশ্যে মিছিল তৃণমূলের

দুর্নীতিগ্রস্ত ও তোলাবাজ সভাপতির অপসারণ চাই', প্রকাশ্যে মিছিল তৃণমূলের

যত এগিয়ে আসছে পঞ্চায়েত ভোট তত দ্বন্ধের সৃষ্টি হচ্ছে শাসকদলের অন্দরে। দলের বিরুদ্ধেই প্রকাশ্যে মিছিল! ফের গোষ্ঠীদ্বন্দ্ব হাওড়ায়। দলের সভাপতিকে দুর্নীতিগ্রস্ত আখ্যা দিয়ে তাঁর অপসারণ চেয়ে মিছিল করলেন তৃণমূলেরই একটা অংশ।

পঞ্চায়েত নির্বাচনের আগে একদিকে যখন রাজ্যের বিভিন্ন প্রান্তে মানুষের ক্ষোভ বিক্ষোভ সামলাতে এবং জন সংযোগ করতে তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় গ্রামে গ্রামে ছুটছেন তখনই প্রকাশ্যে চলে এল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীকোন্দল। রবিবার আমতা কেন্দ্রের শ্যাওড়াবেড়িয়া মোড়ে বিনলা কৃষ্ণ বাটি গ্রাম পঞ্চায়েতের বিশাল সংখ্যক তৃণমূল কংগ্রেস কর্মীরা নেতৃত্বের উপর ক্ষোভ জানিয়ে মিছিল করলো। যা অস্বস্তিতে ফেলেছে তৃণমূল নেতৃত্বকে।

জানা গিয়েছে এই কেন্দ্রের বিধায়ক সুকান্ত পালের বিরুদ্ধে ইচ্ছামতো দল চালানোর অভিযোগ উঠেছে। স্থানীয় তৃণমূল কর্মীদের অভিযোগ বিধায়কের ঘনিষ্ঠ মৃত্যুঞ্জয় কোলেকে বিনলা কৃষ্ণ বাটি অঞ্চলের সভাপতি করা হয়েছে।অথচ তাঁর বিরুদ্ধে একের পর এক তোলাবাজি র অভিযোগ উঠেছে। এই গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় তোলাবাজির অভিযোগ শুনতে হয়েছে তৃণমূল কর্মীদের।

উল্লেখ্য, বিধায়ক সুকান্ত পালের বিরুদ্ধে পঞ্চায়েতে পঞ্চায়েতে গোষ্টী তৈরির অভিযোগ রয়েছে। উল্লেখ্য এই পরিস্থিতিতে আমতা কেন্দ্রের ঝামটিয়া গ্রাম পঞ্চায়েতে ও তৈরী হয়েছে বলে তৃণমূল কংগ্রেস কর্মীদের কাছ থেকে জানা গিয়েছে। এদিন বিক্ষোভ মিছিলের জন্য তীব্র উত্তেজনার সৃষ্টি হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টা নিয়ে বিধায়ক সুকান্ত পাল কোন মন্তব্য করতে চান নি। বিনলা কৃষ্ণ বাটি অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি মৃত্যুঞ্জয় কোলে জানান, “তাকে হেনস্তা করার চেষ্টা হচ্ছে।”

আরও পড়ুন ::

Back to top button