ক্রিকেট

ভালো খেলেও ব্রাত্য বাংলার ঋদ্ধি, রাহুলের পরিবর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলবেন ঈশান

Ishan Kishan : ভালো খেলেও ব্রাত্য বাংলার ঋদ্ধি, রাহুলের পরিবর্তে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলবেন ঈশান - West Bengal News 24

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচে খেলতে পারবেন না লোকেশ রাহুল। মুম্বই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান ঈশান কিষানকেই পরিবর্ত হিসাবে বেছে নিল টিম ইন্ডিয়ার নির্বাচক মন্ডলী।

অনেক ক্রিকেটারের নাম ভেসে আসতে থাকে। অনেকেই আশা করেছিলেন ফের ভারতীয় দলে ফিরতে পারেন ঋদ্ধিমান সাহা। এবারের আইপিএলে বেশ ছন্দেই রয়েছেন এই ক্রিকেটার। কিন্তু তাঁর জায়গা আর হল না। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে জায়গা করে নিলেন ইশান কিষান। জয়দেব উনাদকাটকে নিয়েও লেখা হয়েছে বিবৃতিতে।

বোর্ড জানিয়েছে, নেটে বল করতে গিয়ে তিনি যে চোট পেয়েছেন তাঁর জন্যে এনসিএ-তে বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলা হয়েছে। এখনই উনাদকাটের পরিবর্ত কোনও ক্রিকেটারের নাম জানানো হয়নি। এখন উনাদকাট এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন এবং শক্তি বাড়ানোর কাজ করছেন।

হ্যামস্ট্রিং ইনজুরি হয়েছিল উমেশ যাদবেরও। যদিও কেকেআর পেসার আপাতত হালকা বোলিং শুরু করেছেন। কেকেআরের মেডিকেল টিমের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছেন বিসিসিআইয়ের চিকিত্‍সকরা। এই দুই বোলারের লন্ডনের বিমান উঠা নিয়েও কিন্তু এখনও প্রশ্ন চিহ্ন রয়ে গিয়েছে।

পাশাপাশি স্ট্যান্ড বাই ক্রিকেটার হিসাবে ওভালে দলের সঙ্গে যাচ্ছেন সূর্যকুমার যাদব, মুকেশ কুমার, ঋতুরাজ গাইকোয়াড। অন্যদিকে সূর্যকুমার যাদবও গত বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারতীয় দলের জার্সিতে টেস্ট দলে অভিষেক হয়। যদিও তাঁকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের মূল দলে না দেখতে পেয়ে অনেকেই অনেক মন্তব্য করেন। যদিও এই মুম্বইয়ের ব্যাটারকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়ে রাখল বিসিসিআই। আগামী ৭ জুন থেকে ওভালে শুরু হচ্ছে ভারত অস্ট্রেলিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল।

আরও পড়ুন ::

Back to top button