ক্রিকেট

সূর্য নমস্কার, মুম্বই তারকার ইনিংসে উচ্ছ্বসিত সানি থেকে সৌরভ

সূর্য নমস্কার, মুম্বই তারকার ইনিংসে উচ্ছ্বসিত সানি থেকে সৌরভ

অনেক দিন পর আবার চেনা ছন্দে পাওয়া গেল সূর্যকে। একের পর এক বলকে মাঠের বাইরে পাঠালেন। স্কাই ইজ নো লিমিট।মঙ্গলবার রাতে আরসিবির বিরুদ্ধে দুরন্ত ৮৩ রানের ইনিংস খেলেছেন সূর্যকুমার।

তাঁকে নিয়ে উচ্ছসিত গাভাসকর থেকে সৌরভ। তাঁর বিধ্বংসী ইনিংস দেখে সুনীল গাভাসকরের মতো কিংবদন্তি বলছেন, ‘বোলারদের নিয়ে ছেলেখেলা করেছে স্কাই।তিনি বলছিলেন, ‘ওরা স্থির করেছিল আমাকে মন্থর বল করবে। বড় বাউন্ডারির দিকে মারছিলাম। আমাকে জোরে বল করছিল না।’

সূর্যকুমার এমন ধরনের পরিস্থিতির জন্য নিজেকে তৈরি করেন। তাঁর কথায়, ‘ওপেন নেট সেশনে ফিল্ডার রেখে অনুশীলন করি। কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসার চেষ্টা করি। নিজের খেলা সম্পর্কে আমি জানি। কোথায় আমার রান রয়েছে, তা আমি জানি। অন্যরকম কিছু করার চেষ্টা আমি করি না।’

সৌরভ টুইট করে সরাসরি জানিয়ে দিলেন, ‘সূর্যকুমার যাদব বর্তমানে টি২০-র বেস্ট প্লেয়ার। মনে হয় ও কম্পিউটারে ব্যাট করছে।’ ঘটনাচক্রে, সৌরভের টুইটে রয়েছে কোহলি-র ছোঁয়া। এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে সূর্যকুমার ৪৯ বলে ১১১ হাঁকানোর পর কোহলির টুইট ছিল, ‘নম্বর ওয়ান দেখিয়ে দিচ্ছে কেন ও বিশ্বের সেরা!

ইনিংস লাইভ দেখা হয়নি। তবে আমি নিশ্চিত, এটা নির্ঘাত ওঁর অন্যান্য ভিডিও গেম ইনিংসের মতই।’আইপিএলে মুম্বই প্রথম দল, যারা একটি মরশুমে তিন বার ২০০ বা ২০০ প্লাস রান তাড়া করে জিতল। চলতি আইপিএলে এর আগে মুম্বই ইন্ডিয়ান্স ২০০ প্লাস রান তাড়া করে জিতেছিল পাঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

আরও পড়ুন ::

Back to top button