জাতীয়

ক্লাসের মধ্যেই মোবাইলে ছাত্রীদের পর্ন দেখাতেন শিক্ষক, স্যারের কীর্তিতে ক্ষোভে ফুঁসছেন অবিভাবকরা

ক্লাসের মধ্যেই মোবাইলে ছাত্রীদের পর্ন দেখাতেন শিক্ষক, স্যারের কীর্তিতে ক্ষোভে ফুঁসছেন অবিভাবকরা

চণ্ডীগড়ের পাঁচকুলা পুলিশ এক শিক্ষককে খুঁজছে। অভিযোগ, তিনি স্কুল চত্বরেই পড়ুয়াদের অশ্লীল ভিডিয়ো দেখাতেন। ঘটনাটি অত্যন্তই উদ্বেগজনক। বিষয়টি স্কুল কর্তৃপক্ষ ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। ঘটনাটি জানাজানি হতেই তদন্তের নির্দেশ দিয়েছেন জেলা শিক্ষা আধিকারিক। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হয়েছেন অবিভাবকরা।

সূত্রের খবর, ওই অভিযুক্ত শিক্ষকের নাম বন্ত সিং। তিনি রায়পুর রানি টাউনের ওই স্কুলে পঞ্জাবি পড়াতেন। পড়ুয়াদের অভিযোগ চকোলেটের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষক নাকি মোবাইলে অশ্লীল ভিডিয়ো দেখাতেন। এদিকে অভিভাবকরা ওই শিক্ষকের ছবিতে জুতোর মালা পরিয়ে বিক্ষোভে শামিল হয়েছিলেন।

অভিভাবকদের দাবি, গত শনিবার স্কুলের ছাত্রছাত্রীরা গোটা বিষয়টি স্কুলের প্রিন্সিপালকে জানিয়েছিলেন। কিন্তু তিনি কথা কানে নিতে চাননি বলে অভিযোগ। এরপরই অভিযুক্ত শিক্ষকের মেয়ে ও স্ত্রী ছাত্রীদের বাড়ি গিয়ে অনুরোধ করেন আপনারা অভিযোগ তুলে নিন। কিন্তু অভিযোগ তুলে নিতে অস্বীকার করেন অভিভাবকরা।

ক্ষোভে ফুঁসছেন অনেকেই। শিক্ষকের কঠোর শাস্তির দাবি করেছেন তারা। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করেছে। অভিযোগ দায়েরের পর থেকেই বেপাত্তা অভিযুক্ত শিক্ষক বন্ত সিং। এদিকে শিক্ষাদপ্তরের কানে যেতেই আলাদা করে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button