রাজ্য

পঞ্চায়েত এবং লোকসভা নির্বাচনকে পাখির চোখ, চলতি মাসেই বঙ্গ সফরে প্রধানমন্ত্রী

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

পঞ্চায়েত এবং লোকসভা নির্বাচনকে পাখির চোখ, চলতি মাসেই বঙ্গ সফরে প্রধানমন্ত্রী

চলতি মাসে রাজ্য সফরে আসার সম্ভাবনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi)। করতে পারেন রাজনৈতিক সভাও। জুন মাসে রাজ্যে তিনটি বড় সভা করার পরিকল্পনা নিয়েছে বঙ্গ বিজেপি। পঞ্চায়েত (Panchayet Election) এবং লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে মহা জনসম্পর্ক অভিযানে নামছে বঙ্গের পদ্ম শিবির।

রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) সাংবাদিক সম্মেলন করে বলেন, ‘‘জুন মাস থেকে টানা তাঁরা মহা জনসম্পর্ক অভিযান শুরু করছেন। আগামী তিন মাসের মধ্যে এক হাজার মন্ডল কমিটিকে টার্গেট করে এক হাজারটি সভা করা হবে।’’ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) আরও বলেন, ‘‘লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি , স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah) এবং বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা গোটা দেশে ৫১ টি জায়গায় সভা করবেন।

বাংলায় যেহেতু সামনেই পঞ্চায়েত ভোট তাই বঙ্গ বিজেপি পশ্চিমবঙ্গে চলতি মাসেই তিনটি বড় সভার পরিকল্পনা নিয়েছে। রাজ্যের আলাদা আলাদা প্রান্তে তিনটি রাজনৈতিক সভায় আলাদা আলাদা ভাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ (Home Minister Amit Shah) জেপি নাড্ডা। তবে সভার দিনক্ষণ বা স্থান এখনও চূড়ান্ত হয়নি।’’

তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বিশেষ জনসংযোগ কর্মসূচি নবজোয়ার যাত্রার মাঝেই এবার পাল্টা মহা জনসম্পর্ক অভিযানের সূচি বুধবার ঘোষণা করল রাজ্য বিজেপি। মূলত জনসংযোগের লক্ষ্যে যে কর্মসূচিতে একদিকে থাকবে সভা, গৃহ সম্পর্ক অভিযান থেকে শুরু করে বিশিষ্টজনদের সঙ্গে সাক্ষাৎ-সহ নানাবিধ  কর্মসূচি।

আরও পড়ুন ::

Back to top button