জাতীয়

সময়ের সাথে বাড়ছে মৃত্যু মিছিল, বেলাইন করমন্ডল দেখালো ভয়াবহ ছবি

সময়ের সাথে বাড়ছে মৃত্যু মিছিল, বেলাইন করমন্ডল দেখালো ভয়াবহ ছবি

বালেশ্বরে মালগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ। ভয়াবহ দুর্ঘটনার কবলে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস (Koromondol Express)। রাত যত গভীর হয়েছে ততই লাফিয়ে লাফিয়ে বেড়েছে মৃত্যুর সংখ্যা। অতি সাম্প্রতিক সময় এত ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেনি বলে খবর রেল সূত্রে।

বালেশ্বরে মালগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ। ভয়াবহ দুর্ঘটনার কবলে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস। রাত যত গভীর হয়েছে ততই লাফিয়ে লাফিয়ে বেড়েছে মৃত্যুর সংখ্যা। অতি সাম্প্রতিক সময় এত ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেনি বলে খবর রেল সূত্রে।

করমণ্ডল এক্সপ্রেসের দুর্ঘটনার জেরে মৃতদের পরিবার এবং আহতদের জন্য ক্ষতিপূরণ ঘোষণা করলেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব (Aswani Vaishnav)। ট্রেন দুর্ঘটনায় মৃতদের পরিবারের জন্য ১০ লাখ টাকা, গুরুতর আহতদের জন্য ২ লাখ টাকা এবং অল্প চোটআঘাত প্রাপ্তদের জন্য ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি।

প্রাথমিক তথ্য অনুযায়ী, ট্রেনের তিনটি স্লিপার বগি ছাড়া বাকি পুরো ট্রেনটি লাইনচ্যুত হয়েছে। বলা হচ্ছে, এই ট্রেনটি একটি পণ্যবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষের পর লাইনচ্যুত হয়। এ দুর্ঘটনায় বহু মানুষের প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে। লাইনচ্যুত বগির সংখ্যা ১৮টি বলে জানা গিয়েছে, প্রচুর যাত্রী ট্রেনের কামরার মধ্যে আটকে আছে বলে খবর। প্রশাসনের সঙ্গে স্থানীয় লোকজনও সাহায্যের হাত বাড়িয়ে ত্রাণ কাজ শুরু করেছে।

আরও পড়ুন ::

Back to top button