কর্ম সন্ধান

ব্যাঙ্কে চাকরী করতে ইচ্ছুক? ব্যাঙ্ক অব বরোদা দিচ্ছে চাকরীর সুবর্ণ সুযোগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Bank of Baroda Recruitment 2023 : ব্যাঙ্কে চাকরী করতে ইচ্ছুক? ব্যাঙ্ক অব বরোদা দিচ্ছে চাকরীর সুবর্ণ সুযোগ - West Bengal News 24

ব্যাঙ্কে চাকরি করতে চান ? তবে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ। ব্যাঙ্ক অব বরোদায় (Bank Of Baroda) চলছে কর্মী নিয়োগ। ব্যাঙ্ক অব বরোদার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অফিস অ্যাটেন্ডার ও ফ্যাকাল্টি পদে কর্মী নিয়োগ করা হবে। এই শূন্যপদে নিয়োগের জন্য কোনও প্রকার পরীক্ষা দিতে হবে না। সরাসরি ব্যক্তিগত ইন্টারভিউয়ের মাধ্য়মে কর্মী নিয়োগ করা হবে।

ব্য়াঙ্ক অব বরোদার তরফে জানানো হয়েছে, ১২ মাসের চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

অফলাইনে এই শূন্যপদে আবেদন করা যাবে।

অফিস অ্যাটেন্ডার ও ফ্যাকাল্টি পদে কর্মী নিয়োগ করা হবে।

চুক্তির ভিত্তিতে এই শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এই শূন্য়পদে আবেদনের শেষ তারিখ হল ১৫ জুন।

এই শূন্যপদে আবেদনের জন্য ভিন্ন শিক্ষাগত যোগ্যতা ধার্য করা হয়েছে। ফ্যাকাল্টি পদে যাদের নিয়োগ করা হবে, তাদের স্নাতক বা স্নাতকোত্তর পাশ হতে হবে সোশিওলজি, সাইকোলজি, হর্টিকালচার, এগ্রিকালচার মার্কেটিং বিষয়ে। পাশাপাশি আবেদনকারীদের কম্পিউটার ব্য়বহারের জ্ঞান ও স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে।

অফিস অ্যাটেনডেন্ট-এই শূন্যপদে আবেদনকারীদের ন্যূনতম মাধ্যমিক পাশ হতে হবে এবং স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। এই শূন্যপদে যারা আবেদন করবেন, তাদের বয়সসীমা ২২ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

ফ্যাকাল্টি পদে যাদের নিয়োগ করা হবে, তাদের বেতন ২২ হাজার ৫০০ টাকা হবে। অ্যাটেনডেন্ট পদে যাদের নিয়োগ করা হবে, তাদের বেতন ৯৫০০ টাকা হবে। এছাড়া আবেদনকারীদের ৫০০ টাকা ট্রাভেল অ্যালাওয়েন্স দেওয়া হবে।

আরও পড়ুন ::

Back to top button