রাজনীতিরাজ্য

“কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বারে বারে হেনস্থা, আমার সৌজন্যতা আমার দুর্বলতা নয়”– মঙ্গলবার ইডির নোটিশে হাজিরা দিচ্ছেন না অভিষেক

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Abhishek Banerjee : “কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বারে বারে হেনস্থা, আমার সৌজন্যতা আমার দুর্বলতা নয়”– মঙ্গলবার ইডির নোটিশে হাজিরা দিচ্ছেন না অভিষেক - West Bengal News 24

তাঁর জনসংযোগ কর্মসূচি বারবার আটকানোর চেষ্টা করা হচ্ছে। সেই জন্যই কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বারে বারে হেনস্থা করা হচ্ছে ৷ জনসংযোগ কর্মসূচি নিয়ে ব্যস্ত, ফলে মঙ্গলবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির মুখোমুখি হচ্ছেন না অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

অভিষেকের (Abhishek Banerjee)অভিযোগ , এর আগেও তাঁকে সিবিআই দফতরে ডেকে পাঠানো হয়েছিল মাত্র এক দিনের নোটিসে। সেদিন জনসংযোগ যাত্রা স্থগিত রেখে বাঁকুড়া থেকে ফিরেছিলেন অভিষেক। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পরে ফের বাঁকুড়া ফিরে যান। সেখান থেকে ফের জনসংযোগ যাত্রা শুরু করেন।“আমার সৌজন্যতা আমার দুর্বলতা নয়। “আমি ১৬ জুন পর্যন্ত রাস্তায় থাকব। ৮ তারিখ পর্যন্ত সময় নষ্ট করতে যাব না।

কী করে পঞ্চায়েত ভোট (Panchayet Election) নষ্ট করা যায় তার চেষ্টা চলছে। মানুষ রাত ৯-১০টা পর্যন্ত দাঁড়িয়ে আছে। এটা কী ইডি সিবিআই আটকাতে পারবে? মানুষ কাকে চাইছে তা দিয়ে নির্বাচন হয়। ৮ জুলাই হোক না, বিজেপি এত ব্যাকফুটে কেন ? কেন্দ্রীয়বাহিনী ছিল না ২০১৬ সালে। ওঁরা শীতলকুচি চাইছে আবার। তৃণমূলের সঙ্গে লড়াইতে পারবেন না, জেতা তো দূরের কথা। এরা মানুষের ভোট পাবে না, এলে ভোকাট্টা হয়ে যাবে।”

ইডি সমন প্রসঙ্গে অভিষেক (Abhishek Banerjee)বলেন, “বিজেপির ডাবল ইঞ্জিন। একটা ইডি, আর একটা সিবিআই। একটা ইঞ্জিন সিবিআই ব্যর্থ হয়েছে, তাই আর একটা ইঞ্জিন ইডিকে ব্যবহার করছে। আসলে বিজেপি চাইছে এই জনসংযোগ যাত্রা বন্ধ করতে। আজ যখন নির্বাচন ঘোষণা হল, আমাকে ডাকল। পঞ্চায়েত নির্বাচন (Panchayet Election) ৮ জুন শেষ হয়ে যাবে, ৯ জুন থেকে যে দিন ডাকবে সেদিনই হাজির হব। কিন্তু তার আগে সময় নষ্ট করতে যাব না।”

উল্লেখ্য, আগামী মঙ্গলবার অভিষেক নদিয়ায় জনসংযোগ যাত্রা করছেন৷ আবার এ দিন বিকেলেই ঘোষণা হয়ে গিয়েছে পঞ্চায়েত ভোট৷ তৃণমূলের অভিযোগ বারবার কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তাঁকে হেনস্থা করা হচ্ছে। কর্মসূচি স্থগিত করার চেষ্টা হচ্ছে। তাই ইডির ডাকে মঙ্গলবার হাজির হবেন না অভিষেক (Abhishek Banerjee)।

আরও পড়ুন ::

Back to top button