কর্ম সন্ধান

ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশনে কর্মী নিয়োগ, আগ্রহীরা করুন আবেদন

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশনে কর্মী নিয়োগ, আগ্রহীরা করুন আবেদন

ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশন (JSSC) CGL 2023-এর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এর জন্য আবেদন প্রক্রিয়া ২০ জুন, ২০২৩ থেকে শুরু হবে। JSSC-এর অফিসিয়াল ওয়েবসাইট, jssc.nic.in-এর মাধ্যমে অনলাইন মোডে আবেদন জমা দিতে হবে। ১৯ জুলাই, ২০২৩ পর্যন্ত আবেদন করা যাবে।

JSSC CGL 2023-এর মাধ্যমে মোট ২০১৭টি শূন্যপদে নিয়োগ করা হবে। শূন্যপদগুলির মধ্যে সহকারী শাখা কর্মকর্তা, জুনিয়ার সচিবালয় সহকারী এবং পরিকল্পনা সহকারী সহ বিভিন্ন পদ অন্তর্ভুক্ত রয়েছে। জারি করা নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীরা ২০ জুন, ২০২৩ থেকে আবেদন জমা দিতে পারবেন।

সহকারী শাখা কর্মকর্তা – ৮৬৩টি পদ জুনিয়র সেক্রেটারিয়েট অ্যাসিস্ট্যান্ট – ৩৩৫ পদ ব্লক সাপ্লাই অফিসার – ২৫২টি পদ লেবার এনফোর্সমেন্ট অফিসার – ১৮২টি পদ পরিকল্পনা সহকারী – ৫টি পদ ব্লক ওয়েলফেয়ার অফিসার – ১৯৫টি পদ আঞ্চলিক কর্মকর্তা – ১৮৫টি পদ

ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশনের জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, শুধুমাত্র স্নাতক পাশ প্রার্থীরা CGL পদের জন্য আবেদন করতে পারবেন।প্রার্থীদের বয়স ১ অগাস্ট, ২০২৩ তারিখে ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। তবে সংরক্ষিত বিভাগের প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ছাড় দেওয়া হয়েছে। ওবিসি বিভাগের প্রার্থীদের ১০০ টাকা এবং এসসি এবং এসটি বিভাগের প্রার্থীদের ৫০০ টাকা আবেদন ফি দিতে হবে।

JSSC CGL ২০২৩-এর অধীনে নির্বাচন প্রক্রিয়া তিনটি ধাপে সম্পন্ন হবে। প্রাথমিক পরীক্ষা, প্রধান পরীক্ষা এবং নথি যাচাই।১)JSSC-এর অফিসিয়াল ওয়েবসাইট jssc.nic.in-এ যান। ২ )JSSC CGL Recruitment 2023 এর লিঙ্কে ক্লিক করুন। ৩) এখন আবেদনের লিঙ্কে ক্লিক করুন। ৪) এবার আবেদনপত্র পূরণ করুন এবং অনলাইনে আবেদন ফি জমা দিন।

আরও পড়ুন ::

Back to top button