কর্ম সন্ধান

সাউথ সেন্ট্রাল রেলওয়েতে চাকরির সুযোগ – ৩৫টি শূন্যপদে কর্মী নিয়োগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

South Central Railway Recruitment : সাউথ সেন্ট্রাল রেলওয়েতে চাকরির সুযোগ – ৩৫টি শূন্যপদে কর্মী নিয়োগ - West Bengal News 24

সরকারি চাকরির দারুণ সুযোগ। রেল মন্ত্রকের অধীনে সাউথ সেন্ট্রাল রেলওয়ে(South Central Railway)- তে মিলছে চাকরির দারুণ সুযোগ। সাউথ সেন্ট্রাল রেলওয়ের তরফে জানানো হয়েছে, জুনিয়র টেকনিক্যাল অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ৩৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা ভারতীয় রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট scr.indianrailways.gov.in- এ গিয়ে আবেদন জানাতে পারেন। ইতিমধ্য়েই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

সাউথ সেন্ট্রাল রেলওয়ের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোট ৩৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এরমধ্যে সিভিল ইঞ্জিনিয়ারিং পদে ১৯ জনকে, ইলেকট্রিকাল ড্রয়িং পদে ১০ জন ও এস অ্যান্ড টি ড্রয়িং পদে ৬ জনকে নিয়োগ করা হবে।

ইতিমধ্যেই এই শূন্য পদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এই শূন্যপদে আবেদনের শেষ তারিখ ৩০ জুন। জুনিয়র টেকনিক্য়াল অ্যাসোসিয়েট পদে যাদের নিয়োগ করা হবে, তাদের অবশ্যই সরকার স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি থাকতে হবে।

শূন্যপদে যাদের নিয়োগ করা হবে, তাদের বয়সসীমা ১৮ বছর থেকে ৩৩ বছর বয়স ধার্য করা হয়েছে। তবে ওবিসিদের জন্য় ৩৬ বছর অবধি এবং জনজাতি/ উপজাতির জন্য ৩৮ বছর বয়স অবধি ছাড় দেওয়া হয়েছে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও পার্সোনালিটি পরীক্ষার উপরে ভিত্তি করে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। এই শূন্যপদে আবেদনের জন্য ৫০০ টাকা আবেদন ফি দিতে হবে। তবে জনজাতি, উপজাতি, ওবিসি, মহিলা ও সংখ্যালঘুদের ২৫০ টাকা আবেদন ফি দিতে হবে।

আরও পড়ুন ::

Back to top button