কর্ম সন্ধান

বহুদিন ধরে চাকরি খুঁজছেন? আইবিপিএস করছে কর্মী নিয়োগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

institute of banking personnel selection recruitment 2023 : বহুদিন ধরে চাকরি খুঁজছেন? আইবিপিএস করছে কর্মী নিয়োগ - West Bengal News 24

আপনার জন্য রয়েছে সুখবর। ইন্সটিটিউট অব ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন(Institute of Banking Personnel Selection), যা সংক্ষেপে আইবিপিএস (IBPS) নামে পরিচিত,. তার তরফে প্রকাশ করা হল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। আইবিপিএসের তরফে ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে। কবে এই শূন্যপদে নিয়োগের পরীক্ষা হবে, তাও প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তির সঙ্গে।

আইবিপিএসের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে , প্রাথমিকভাবে আইবিপিএস ক্লার্ক পদে কর্মী নিয়োগের জন্য চলতি বছরের আগস্ট, সেপ্টেম্বর ও অক্টোবর মাসে হতে পারে।

এই শূন্যপদে আবেদনের জন্য সম্ভাব্য রেজিস্ট্রেশনের তারিখ হল ১ জুলাই থেকে ২১ জুলাই, ২০২৩। অনলাইনেই এই রেজিস্ট্রেশন হবে। প্রিলিমিনারি পরীক্ষা হবে অগস্ট মাসে। ওই মাস থেকেই অ্যাডমিট কার্ড বিতরণ শুরু হবে। আবেদনকারীরা অনলাইনে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। আগামী সেপ্টেম্বর বা অক্টোবর মাসে প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ হবে।

আইবিপিএস ক্লার্ক পদে নিয়োগের মেইন পরীক্ষা হবে চলতি বছরের অক্টোবর মাসে। ২০২৪ সালের এপ্রিল মাস থেকে নিয়োগ পত্র বন্টন শুরু হবে।

আরও পড়ুন ::

Back to top button