দঃ ২৪ পরগনা

পুলিশ-আইএসএফ খণ্ডযুদ্ধে রণক্ষেত্র ভাঙ্গড়, গুলিবিদ্ধ অতিরিক্ত পুলিশ সুপার, মৃত্যু আইএসএফ কর্মীর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Bhangar Panchayat Violence Update : পুলিশ-আইএসএফ খণ্ডযুদ্ধে রণক্ষেত্র ভাঙ্গড়, গুলিবিদ্ধ অতিরিক্ত পুলিশ সুপার, মৃত্যু আইএসএফ কর্মীর - West Bengal News 24

পঞ্চায়েত ভোটের (Panchayet Election) গণনার রাতেও উত্তপ্ত ভাঙড়। পুলিশ-আইএসএফের বোমাযুদ্ধে প্রাণ হারালেন তিন আইএসএফ কর্মী। গুলিবিদ্ধ অতিরিক্ত পুলিস সুপার। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাঙ্গড় দু-নম্বর ব্লকের দুটি জেলা পরিষদের আসনের ফলাফল ঘোষণা এখনও বাকি আছে।

এরই মধ্যে শুরু আইএসএফ (ISF) কর্মীদের সঙ্গে পুলিশের বোমার লড়াই। পুলিশের দাবি তাঁদের লক্ষ্য করে বোমা ফেলছে আইএসএফ কর্মীরা। পুলিশ ও টিয়ার গ্যাসের সেল ফাটিয়েছে। রবার বুলেট ফায়ার করছে পুলিশ। খণ্ডযুদ্ধের কারণে DCRC সেন্টারের নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

আইএসএফের অভিযোগ, গণনার কারচুপি আটকাতে গিয়েই তিন আইএসএফ কর্মীর মৃ্ত্যু হয়েছে। পুলিশ সূত্রে খবর, গভীর রাতে পুলিশ একজন আইএসএস (ISF) কর্মীকে গুলিবিদ্ধ অবস্থায় চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করেছিল। সেই আইএসএফ কর্মীর মৃত্যু হয়েছে। মৃতের নাম রেজাবুল গাজী (২৪)। তাঁর বাড়ি পশ্চিম ভোগালীতে।

পুলিশের ও কয়েকজন গুলিতে আহত হয়েছে বলে খবর। যত রাত বেড়েছে ততই কাউন্টিং সেন্টারের বাইরের পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠছে। কাউন্টিং সেন্টারের ভিতরেও আইএসএ কর্মীরা কার্যত ধর্নায় বসেছে। তাঁদের দাবি অন্যায় ভাবে জেলা পরিষদের একটি আসনে তৃণমূলকে বিজয়ী ঘোষণা করে দেওয়া হয়েছে। পুনরায় গণনার দাবি নিয়ে কাউন্টিং সেন্টারের মধ্যেই ধর্না আইএসএফ কর্মী-সমর্থকরা।

১৯টি গ্রাম পঞ্চায়েত রয়েছে ভাঙড়ে। তার মধ্যে তৃণমূলের দখলে এসেছে ১৮টি। আইএসএফ এবং জমিরক্ষা কমিটির জোট পেয়েছে একটি মাত্র পঞ্চায়েত। ভাঙড়-২ ব্লকের দুটি জেলা পরিষদের আসনের ফল ঘোষণা বাকি রয়েছে। তার আগেই পুলিশের সঙ্গে গন্ডগোলে জড়ায় আইএসএফ।

আরও পড়ুন ::

Back to top button