টলিউড

ছেলের লিভ ইন নিয়ে যা বললেন শ্রাবন্তী

Srabanti Chatterjee : ছেলের লিভ ইন নিয়ে যা বললেন শ্রাবন্তী - West Bengal News 24

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে সমোলোচনার শীর্ষে থাকেন তিনি। তবে এবার সমালোচনায় তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। তিনি জানিয়েছেন কোনও মেয়ের সঙ্গে ‘লিভ-ইন করলে তার কোনো আপত্তি নেই । সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এমনটাই বলেন এই অভিনেত্রী। তার মতে, জীবনটা সবার উপভোগ করা উচিত।

সদ্যই ‘আমি আমার মতো’ শিরোনামের একটি সিনেমার কাজ শুরু করেছেন শ্রাবন্তী। এতে তার চরিত্রের নাম সায়নি, যে লন্ডনে প্রেমিকের সঙ্গে ‘লিভ-ইন’ করে।

এ প্রসঙ্গে তার কাছে জানতে চান, তার ছেলে যদি এ ধরনের সম্পর্কে জড়ায় তাহলে মেনে নেবেন কি না! শ্রাবন্তী বলেন, একদম ওকে। আমার কাছে এসব কোনও ব্যাপার না। আই থিংক, যে যেটাতে ভালো থাকে, তার সেটাই করা উচিত।

এদিকে অভিমন্যু কিশোর বয়স থেকেই চুটিয়ে প্রেম করছেন। তার প্রেমিকার নাম দামিনী ঘোষ। তাদের প্রেমের সম্পর্ক কয়েক বছরের। এটা মা শ্রাবন্তীও জানেন। মাঝে মাঝে তাদের দুজনকে নিয়ে অবকাশ যাপনে ভারতের বাইরে যান তিনি।

অন্যদিকে শ্রাবন্তীর তৃতীয় সংসার ভেঙেছে কয়েক বছর হলো। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও এটা নিয়ে চলছে মামলা। এরমধ্যেই একাধিক প্রেমের গুঞ্জন শোনা গেছে তার। যদি তা স্বাভাবিকভাবেই স্বীকার করেননি তিনি।

সূত্র : টিভিনাইন বাংলা

আরও পড়ুন ::

Back to top button