কর্ম সন্ধান

এই পদে লোক নিচ্ছেন Netflix , বেতন ভারতীয় মুদ্রায় ৭.৪ কোটি টাকা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Netflix Recruitment 2023 : এই পদে লোক নিচ্ছেন Netflix , বেতন ভারতীয় মুদ্রায় ৭.৪ কোটি টাকা - West Bengal News 24

কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পর্কে গভীর জ্ঞান রয়েছে, এ রকম বিশেষজ্ঞকে নিয়োগ করবে নেটফ্লিক্স। ‘প্রোডাক্ট ম্যানেজার- মেশিন লার্নিং প্ল্যাটফর্ম’ পদে নিয়োগের কথা জানানো হয়েছে ওই ওটিটি প্ল্যাটফর্মের তরফে। নেটফ্লিক্সের সদর দফতরে ক্যালিফোর্নিয়ার অফিসে ওই পদে নিয়োগ করা হবে। ওই কাজের জন্য অফিসে যাওয়ার পাশাপাশি বাড়িতে বসেও কাজ করা যাবে।

এই পদের আবেদনকারীকে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পর্কে জানতে হবে। এর পাশাপাশি নেটফ্লিক্সের ব্যবসার রীতিনীতি সম্পর্কেও জানতে হবে। এই পদের বিজ্ঞপ্তিতে নেটফ্লিক্স লিখেছে, “১৯০টি দেশে আমাদের ২৩০ মিলিয়ন সদস্য রয়েছে।

আগামীর বিশ্বে বিনোদনের জগতে অন্যতম গুরুত্বপূর্ণ হয়ে উঠছে নেটফ্লিক্স। মেশিন লার্নিং বা আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স অভিনবত্বকে শক্তিশালী করছে। রেভিনিউ এবং লেনদেনের বিষয়টি আমরা জোরদার করতে চাই।”

ওই পদের জন্য বছরে ৩ লক্ষ ডলার থেকে ৯ লক্ষ ডলার অবধি বেতন দেওয়ার ঘোষণা করেছে। অর্থাৎ ভারতীয় মুদ্রায় এই অঙ্ক দাঁড়াবে ৭.৪ কোটি টাকা।

এখনও এই পদের জন্য আবেদন গ্রহণ করছে নেটফ্লিক্স। এই পদের পাশাপাশি টেকনিক্যাল ডিরেক্টর পদেও নিয়োগ করার কথা জানিয়েছে অ্যামাজন।

সাড়ে ৬ লক্ষ ডলার বার্ষিক বেতন দেওয়া হবে সেই পদের জন্য। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৫ কোটি টাকা। এই পদের জন্যও কৃত্রিম বুদ্ধিমত্তার জ্ঞান থাকতে হবে।

আরও পড়ুন ::

Back to top button