কর্ম সন্ধান

হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের তরফে প্রকাশিত কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

HAL Recruitment 2023 : হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের তরফে প্রকাশিত কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি - West Bengal News 24

এবার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের (Hindustan Aeronautics Ltd) তরফে। হ্যাল-র তরফে অ্যাপ্রেন্টিস পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.mhrdnats.gov.in বা www.apprenticeshipindia.gov.in – এ গিয়ে আবেদন করতে পারেন।

ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এই শূন্যপদে আবেদন করার শেষ তারিখ ২৩ অগস্ট। হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের তরফে জানানো হয়েছে, গ্রাজুয়েট অ্য়াপ্রেন্টিস, ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস ও আইটিআই অ্যাপ্রেন্টিস পদে কর্মী নিয়োগ। মোট ৬৪৭টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

গ্রাজুয়েট অ্যাপ্রেন্টিস- মোট ১৮৬টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস- মোট ১১১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

আইটিআই অ্যাপ্রেন্টিস- মোট ৩৫০টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।এই শূন্যপদে যারা আবেদন করতে আগ্রহী, তাদের অবশ্যই সরকার স্বীকৃত কোনও বিশ্ববিদ্য়ালয় বা প্রতিষ্ঠান থেকে স্নাতক, ডিপ্লোমা বা আইটিআইটি ডিগ্রি প্রাপ্ত হতে হবে।

গ্রাজুয়েট অ্যাপ্রেন্টিস পদে যাদের নিয়োগ করা হবে, তাদের মাসিক ৯ হাজার টাকা ভাতা দেওয়া হবে। টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে যাদের নিয়োগ করা হবে, তাদের মাসিক ৮ হাজার টাকা ভাতা দেওয়া হবে।

আইটিআই অ্যাপ্রেন্টিস পদে যাদের নিয়োগ করা হবে, তাদের ৮ হাজার টাকা ভাতা দেওয়া হবে।

আরও পড়ুন ::

Back to top button