ক্রিকেট

বন্ধু সৌরভের বায়োপিক তৈরিতে সাহায্য – এগিয়ে এলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Sourav Ganguly's biopic : বন্ধু সৌরভের বায়োপিক তৈরিতে সাহায্য – এগিয়ে এলেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর - West Bengal News 24

সৌরভের বায়োপিক – তাতে বন্ধু সচিন থাকবেন না তা কখনও হয় নাকি। তবে সিনেমার পর্দায় নয়, ক্রিকেটের ঈশ্বর সচিন, বন্ধু সৌরভের বায়োপিক তৈরিতে সাহায্য করছেন ! আসলে সৌরভের বায়োপিকের স্ক্রিপ্ট লেখার কাজ শুরু হয়েছে।

প্রাথমিকভাবে দাদার জীবনের বিভিন্ন গল্প বা মুহূর্ত অডিও রেকর্ড করে নেওয়া হচ্ছে। সৌরভ নিজে একাধিকবার তাঁর জীবনের জানা-অজানা সব গল্প শুনিয়েছেন নির্মাতাদের। এবার সচিনের বাড়িতে পৌঁছে যান দুই প্রযোজক এবং সিনেমার গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা সৌরভ-সচিনের বন্ধু সঞ্জয় দাস।

স্কুল জীবনে বিভিন্ন বয়স ভিত্তিক টুর্নামেন্টে সচিন, সৌরভ এবং সঞ্জয় দাস একসঙ্গে একাধিক ম্যাচ খেলেছেন। সেই সঞ্জয় দাস সৌরভের বায়োপিক তৈরির ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করছেন। এবার সেই কাজকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন সচিন তেন্ডুলকর। ইতিমধ্যেই ভিভিএস লক্ষ্মণ, হরভজন, সেহওয়াগরা ‘দাদা’-কে নিয়ে নিজেদের অভিজ্ঞতা এবং মুহূর্ত শেয়ার করেছেন।

সৌরভের বায়োপিকের নির্মাতা লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গ দেশের বিভিন্ন প্রান্ত ঘোরাঘুরি করে সৌরভের বিভিন্ন তথ্য সংগ্রহ করছেন। মহারাজের পরিবারের সদস্যদের থেকেও সৌরভ সম্পর্কে তথ্য নেওয়া হয়েছে। সূত্রের খবর, যাবতীয় তথ্য নেওয়ার কাজ প্রায় শেষ।

এবার ফাইনাল স্ক্রিপ্ট লেখার পালা। ইতিমধ্যেই সৌরভের ক্রিকেট এবং জীবনের জার্নির কতটা দেখানো হবে তাও ঠিক। তবে শ্যুটিং কবে শুরু হবে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে চলতি বছরের শেষে না হয় নতুন বছরের শুরুর দিকে শ্যুটিং শুরু হতে পারে।

আরও পড়ুন ::

Back to top button