কর্ম সন্ধান

স্নাতক পাশ করেছেন? তাহলে আপনিও পেতে পারেন ব্যাঙ্ক ম্যানেজার পদে চাকরি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

IDBI Bank Recruitment 2023 : স্নাতক পাশ করেছেন? তাহলে আপনিও পেতে পারেন ব্যাঙ্ক ম্যানেজার পদে চাকরি - West Bengal News 24

স্নাতক পাশেই জুনিয়ার অ্যাসিসট্যান্ট ম্যানেজার এবং এক্সিকিউটিভ পদে নিয়োগ। এই বিষয়ে ব্যাঙ্কের তরফে ইতিমধ্যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইতিমধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে এবং চলবে আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আইডিবিআই ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জমা দিতে পারবেন।

মোট ২১০০ শূন্যপদে নিয়োগ করা হবে। জুনিয়ার অ্যাসিট্যান্ট ম্যানেজার ও এক্সিকিউটিভস- সেলস অ্যান্ড অপারেশন পদে নিয়োগ করা হবে। জুনিয়ার অ্যাসিট্যান্ট ম্যানেজার পদে ৮০০টি ও এক্সিকিউটিভস-সেলস অ্যান্ড অপারেশন পদে ১৩০০ জনকে নিয়োগ করা হবে। জুনিয়ার অ্যাসিট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের অনলাইন পরীক্ষা হবে ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে। এক্সিকিউটিভদের জন্য অনলাইন পরীক্ষা হবে ৩০ ডিসেম্বর, ২০২৩ তারিখে।

এই বিষয়ে ব্যাঙ্কের তরফে ইতিমধ্যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইতিমধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে এবং চলবে আগামী ৬ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আইডিবিআই ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জমা দিতে পারবেন। তফশিলি জাতি, তফশিলি উপজাতি, বিশেষভাবে সক্ষমদের ক্ষেত্রে ২০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। সাধারণ ক্যাটেগরির প্রার্থীদের আবেদন ফি ১০০০ টাকা।

প্রার্থীদের প্রথমে অনলাইন পরীক্ষা নেওয়া হবে। তারপর ডকুমেন্ট ভেরিফিকেশন, ইন্টারভিউ এবং মেডিক্যাল পরীক্ষা করা হবে। জুনিয়ার অ্যাসিট্যান্ট ম্যানেজার পদের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর সহ স্নাতক পাশ করতে হবে। সংরক্ষিত শ্রেণি অর্থাৎ তফশিলি জাতি, তফশিলি উপজাতি এবং বিশেষভাবে সক্ষম প্রার্থীদের স্নাতকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর পেতে হবে। এক্সিকিউটিভস-সেলস অ্যান্ড অপারেশন পদের জন্য প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও স্ট্রিমে স্নাতক পাশ হতে হবে।

আরও পড়ুন ::

Back to top button