রাজনীতিরাজ্য

শিলিগুড়িতে একই দিনে মমতা-শুভেন্দুর জোড়া সভা , প্রখর শীতেও চড়ছে রাজনৈতিক উত্তাপ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

শিলিগুড়িতে একই দিনে মমতা-শুভেন্দুর জোড়া সভা , প্রখর শীতেও চড়ছে রাজনৈতিক উত্তাপ

শিলিগুড়িতে একই দিনে মমতা-শুভেন্দুর জোড়া সভা , প্রখর শীতেও চড়ছে রাজনৈতিক উত্তাপ। উত্তরবঙ্গ সফরে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কার্শিয়াং, আলিপুরদুয়ার, বানারহাট হয়ে আজ শিলিগুড়িতে মুখ্যমন্ত্রী। আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে। অন্যদিকে শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা ভিআইপি রেস্ট হাউজ হলে সভা করবেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

ফুটবল লিগ বন্ধ করে এই সভা হচ্ছে বলে অভিযোগ বিজেপির। তারই প্রতিবাদে পাল্টা সভা করতে চলেছেন শুভেন্দু। বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ আগেই বলেন, “কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে খেলা ছাড়া অন্য কোনও কর্মসূচি হবে না বলে সিদ্ধান্ত হয়। অথচ এখন দেখছি খেলা হবে স্লোগান দেওয়া তৃণমূলের প্রধান স্টেডিয়ামে সভা করবেন। আর তার জন্য ফুটবল লিগ বন্ধ রাখা হয়েছে। এটা হলে আমরা বিরোধিতা করবই।”

মঙ্গলবার সকাল থেকেই দুই ফুলের শিবিরে ব্যস্ততা তুঙ্গে। সাড়ে ১২ টা নাগাদ শুভেন্দুর সভা। মুখ্যমন্ত্রীর অনুষ্ঠান শুরু হওয়ার কথা দুপুর দেড়টা নাগাদ। “বিজেপির অধিকার আছে বিক্ষোভ দেখানোর। সেই বিক্ষোভ কীভাবে মোকাবিলা করতে হয় তাও আমার জানা আছে। বিজেপি বেশি বাড়াবাড়ি করলে হাত পা ভেঙে দেব।” কার্যত হুঁশিয়ারি দিয়েছেন শিলিগুড়ি পুর নিগমের চেয়ারম্যান গৌতম দেব।

আরও পড়ুন ::

Back to top button