অপরাধউঃ ২৪ পরগনা

ব্যাঙ্কে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা, গ্রেফতার এক

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

ব্যাঙ্কে চাকরি দেওয়ার নাম করে প্রতারণা, গ্রেফতার এক

বিধাননগর সাইবার ক্রাইম থানায় ব্যাংকে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের নাম বিতন বিশ্বাস।

পুলিশ সূত্রে জানা গেছে, শুকদেব সি নামে এক যুবক বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন যে, গত ১৭ মার্চ তারিখে তার কাছে একটি ফোন আসে। ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তি নিজেকে আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের এইচআর হিসেবে পরিচয় দেন এবং তাকে ব্যাংকে চাকরি দেওয়ার অফার দেন।

এরপর ওই ব্যক্তি শুকদেবকে সৌভিক দাস ও সায়ন গাঙ্গুলি নামে দুজনের সাথে যোগাযোগ করতে বলেন। এরা দুজনে শুকদেবকে একটি অফার লেটার দেন। অফার লেটারের জন্য শুকদেবকে ৩২ হাজার ৬৩৯ টাকা দিতে হয়।

অফার লেটারটি যখন শুকদেব ব্যাংকের দেওয়া ঠিকানায় জমা করেন, তখন জানতে পারেন যে ওই তিন ব্যক্তি ভুয়া এবং অফার লেটারটিও ভুয়া। তখন তিনি বুঝতে পারেন যে তিনি প্রতারিত হয়েছেন।

প্রতারণার শিকার শুকদেব বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ হালিশহর থেকে অভিযুক্ত বিতন বিশ্বাসকে গ্রেফতার করে।

আজ বিধাননগর মহকুমা আদালতে অভিযুক্তকে তোলা হবে। আদালতের নির্দেশে অভিযুক্তকে নিজে হেফাজতে নিয়ে এই চক্রে আর কার কার জড়িত আছে তা তদন্ত করবে বিধাননগর সাইবার ক্রাইম থানা পুলিশ।

আরও পড়ুন ::

Back to top button