বলিউড

ভয়ংকর ৪ রাত পার করেছেন হিনা খান

Hina Khan : ভয়ংকর ৪ রাত পার করেছেন হিনা খান - West Bengal News 24
বলিউড অভিনেত্রী হিনা খান

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেত্রী হিনা খান। সেখানেই বিগত কয়েকটি রাত ভয়ংকরভাবে কেটেছে তার। বিষয়টি জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন হিনা। লিখেছেন, ‘গত চারটা রাত ভয়নকভাবে কাটালাম। ভীষণ জ্বর। তাপমাত্রা কোনোভাবেই নামছে না। ক্রমশ বেড়েই চলেছে। প্রায় ১০২-১০৩ জ্বর রয়েছে গায়ে।’

এখনও দুর্বলতা অনুভব করছেন হিনা খান। ভক্তদেরকে তাদের প্রার্থনায় নিজেকে রাখতে বলেছেন এই নায়িকা। অনুরাগীদের আশ্বস্ত করে হিনা লিখেছেন, ‘যে বা যারা আমার জন্য উদ্বিগ্ন, তাদেরকে বলি আমি ফিরছি খুব শিগগিরই। ইনশাআল্লাহ, আপনাদের ভালোবাসার দরকার।’

ইনস্টাগ্রামে হিনার প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে, থার্মোমিটারে শরীরের তাপমাত্রা দেখছেন অভিনেত্রী, আরেকটি ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় আনমনা হয়ে বসে আছেন তিনি।

এর আগে গত অক্টোবর মাসেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তখনও হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তার আগে মুম্বাইয়ের দূষণ নিয়ে একাধিক অভিযোগও জানিয়েছিলেন তিনি। অভিনেত্রী অভিযোগ করেন যে, মাত্রাতিরিক্ত দূষণের কারণে নাকি মুম্বাই তার বাসযোগ্যতা হারাচ্ছে।

স্টার প্লাসের ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা পান হিনা। বলিউডের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন তিনি। হিনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাইনস’ (২০২১)। অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘কান্ট্রি অব ব্লাইন্ড’ মুক্তি পাবে আগামী বছর।

আরও পড়ুন ::

Back to top button