রাজনীতিরাজ্য

আজ থেকে শুরু তৃণমূলের ‘অধিকার যাত্রা’

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Trinamool Congress : আজ থেকে শুরু তৃণমূলের ‘অধিকার যাত্রা’ - West Bengal News 24

১০০ দিনের কাজের টাকা পাওয়ার অধিকার। আবাসে ঘর পাওয়ার অধিকার। লোকসভা ভোটের প্রচারে এবার ‘অধিকার যাত্রা’ ৷ তৃণমূল কংগ্রেসের নয়া প্রচার শুরু আজ থেকে। প্রচারে বেরিয়ে বাড়ি বাড়ি যাবেন প্রার্থী সহ নেতারা। রাজ্যের ২৯৪ বিধানসভা এলাকাজুড়েই হবে এই অধিকার যাত্রা। প্রতি বিধানসভায় প্রচারে যাবেন লোকসভার প্রার্থী। সঙ্গে থাকবেন স্থানীয় বিধায়ক বা সংগঠনের নেতারা।

বাংলার অধিকার যাত্রা আদতে জনগণের গর্জন, বাংলা বিরোধীদের বিসর্জন প্রচার কর্মসূচির একটি অন্যতম প্রধান অংশ। চমকে ভরা এই আয়োজন আগামী দিনে তৃণমূলের প্রচার কর্মসূচিকে আরও জোরদার করবে এমনটাই দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে ৷ ‘অধিকার যাত্রা’ চলবে আগামী ১০ দিন। সমস্ত গ্রাম পঞ্চায়েত ও পুরসভা এলাকায় হবে এই যাত্রা। এর জন্যে প্রায় ৫০০০ নেতা-নেত্রী-কর্মী শামিল হবেন।

আগামী ৭-১০ দিন , প্রার্থীরা সংশ্লিষ্ট লোকসভা কেন্দ্র জুড়ে জনসভা, বৈঠক, দরজায় দরজায় ঘুরে প্রচার এবং মিছিল করবেন ৷ ব্রিগেডে গত রবিবার ঐতিহাসিক জনগর্জন সভা এবং মঙ্গলবার তফশিলির সংলাপ শুরু হওয়ার পর আজ, বুধবার থেকে তৃণমূল কংগ্রেস তাদের নতুন প্রচারাভিযান বাংলার অধিকার যাত্রা শুরু করতে প্রস্তুত৷ চমকে ভরা এই আয়োজন আগামী দিনে তৃণমূলের প্রচার কর্মসূচিকে আরও জোরদার করবে এমনটাই দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে ৷

আরও পড়ুন ::

Back to top button