ঝাড়গ্রাম

বিজেপি প্রার্থীর উপর হামলার ঘটনায় গ্রেফতার দুই তৃণমূল কর্মী, আদিবাসী নিপীড়ন প্রতিরোধ আইনে মামলা দায়ের

স্বপ্নীল মজুমদার

বিজেপি প্রার্থীর উপর হামলার ঘটনায় গ্রেফতার দুই তৃণমূল কর্মী, আদিবাসী নিপীড়ন প্রতিরোধ আইনে মামলা দায়ের

ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রণত টুডুর উপর হামলার অভিযোগে দুই তৃণমূল কর্মীকে গ্রেফতার করল সাঁকরাইল থানার পুলিশ।

বুধবার সকালে রগড়া এলাকা থেকে সত্যাবান ঘড়াই ও হেমন্ত পাতর নামে ওই দুই তৃণমূল কর্মীকে গ্রেফতার করা হয়। সত্যবানের বাড়ি সাঁকরাইলের দক্ষিণ রগড়া গ্রামে। হেমন্ত রগড়া গ্রামের বাসিন্দা।

এদিন রামনবমীর ছুটি থাকায় অভিযুক্তদের বিশেষ আদালতে তোলা যায়নি। বিজেপির জেলা সভাপতি তুফান মাহাতোর অভিযোগের ভিত্তিতে আদিবাসী নিপীড়ন প্রতিরোধ আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

তাছাড়াও মামলায় মারধর, ভীতি প্রদর্শন, খুনের চেষ্টা ও শ্লীলতাহানি ধারা দেওয়া হয়েছে। আদিবাসী নিপীড়ন প্রতিরোধ আইনের মামলার বিচার হয় বিশেষ আদালতে। তবে এদিন দুই অভিযুক্তকে ঝাড়গ্রাম সিজেএম আদালতে হাজির করা হলে তাদের জেলহাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

পুলিশ জানিয়েছে, আজ, বৃহস্পতিবার দুই অভিযুক্তকে বিশেষ আদালতে হাজির করে তদন্তের স্বার্থে তাদের হেফাজতে নেওয়ার আবেদন করা হবে।

মঙ্গলবার রগড়ার কাঠুয়াপালে বিজেপি প্রার্থী প্রণত টুডুর কনভয়ে হামলার অভিযোগ ওঠে তৃণমূলের লোকজনের বিরুদ্ধে। প্রণতের জাত তুলে গালিগালাজ করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন ::

Back to top button