ঝাড়গ্রাম

স্ত্রীর প্রেমিককে খুনের দায়ে এক ব্যক্তিকে যাবজ্জীবন সাজা দিল ঝাড়গ্রাম প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা আদালত

স্বপ্নীল মজুমদার

স্ত্রীর প্রেমিককে খুনের দায়ে এক ব্যক্তিকে যাবজ্জীবন সাজা দিল ঝাড়গ্রাম প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা আদালত

স্ত্রীর প্রেমিককে খুনের দায়ে শুক্রবার এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিলেন ঝাড়গ্রাম প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা আদালতের বিচারক জীমূতবাহন বিশ্বাস।

সাজাপ্রাপ্ত নিমাই কর্মকারের বাড়ি বিনপুর থানার লেদাশাল গ্রামে। সরকারি আইনজীবী প্রবীর পাল জানান, ঠাণ্ডা মাথায় খুনের দায়ে বিচারক যাবজ্জীবন সাজা দিয়েছেন।

জানা গিয়েছে, নিমাইয়ের স্ত্রীর সঙ্গে পাশের কালপড়াশি গ্রামের কানাইলাল হেমব্রমের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর লেদাশালের মোরাম রাস্তার ধারে মাথায় ক্ষত থাকা কানাইলাল হেমব্রমের (৪৫) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিনপুর থানায় নিমাইয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন কানাইলালের দাদা বীরেন্দ্রনাথ হেমব্রম। ২০১৪ সালের ৩ অক্টোবর অভিযুক্ত নিমাইকে ঝাড়গ্রাম শহর থেকে গ্রেফতার করে পুলিশ। তিনমাস পর শর্তাধীন জামিনে ছাড়া পেয়ে যায় নিমাই।

২০১৫ সালের ১৭ জানুয়ারি ঝাড়গ্রাম এসিজেএম আদালতে চার্জশিট দাখিল কর পুলিশ। ২০১৮ সালের ১৬ মে মামলার চার্জগঠন করা হয়। ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি থেকে সাক্ষ্যগ্রহণ শুরু হয়।

১১ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করে আদালত। নিমাইকে দোষী সাব্যস্ত করে তাকে জেল হেফাজতে নেওয়ার পর শুক্রবার সাজা ঘোষণা করেন বিচারক।

আরও পড়ুন ::

Back to top button